ফ্যাশন মানে স্বাচ্ছন্দ্য : উর্মিলা

আপডেট: নভেম্বর ১৯, ২০১৬, ১১:৩৭ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক
শোবিজ দুনিয়ার ব্যস্ততম তারকা উর্মিলা। মডেলিং, অভিনয় সবখানেই আছে যার পদচারণা। মা-বাবার ছোট সন্তান তিনি। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল হলেও তার বেড়ে হওয়া চট্টগ্রামে। বাবার কাজের সূত্রে তার এখানেই বড় হওয়া। ছোট থেকেই গানের মাঝে তার বেড়ে ওঠা। বাবা বেশি দিন গানের জগতে থাকতে না পারলেও মায়ের কাছে গান ছিলো খুব প্রিয়। ভাই গিটার বাজানোতে ছিলো পারদর্শী। এসব কিছু ছাড়াও উর্মিলা ভীষণ ফ্যাশনপ্রিয় মানুষ একজন। তার কাছে ফ্যাশন কী? নিজের ফ্যাশন ও লাইফস্টাইল নিয়ে জাগো নিউজের মুখোমুখি হয়েছিলেন উর্মিলা। সাক্ষাৎকার নিয়েছেন ফারিন সুমাইয়া।
উর্মিলার সকাল শুরু হয় গান শুনে। যেকোনো রকমের গান তার পছন্দ। তবে সকালে তিনি রবীন্দ্রসঙ্গীত শুনে থাকেন। ঘুম থেকে উঠেই তার প্রথম কাজ গান শোনা। এরপরে নিজের কাজ গুছিয়ে নেন। সকালের নাস্তায় থাকে রুটি, ভাজি, ডিম ইত্যাদি। দুপুরের খাবার তাকে বাইরেই খেতে হয়। তবে চেষ্টা করেন তা বাড়ি থেকে নিয়ে যেতে। দুপুরে যতটা সম্ভব হালকা খাবার খেয়ে থাকেন। রাতে সচারচর ভাত, মাংস, ডাল থাকে খাবারে। ব্যস্ততার মাঝে পরিবারকে সময় দিতে চেষ্টা করে রাতের খাবারটা পরিবারের সঙ্গে খেতে। কখনো তা বাবার বাড়ি আবার কখনো তা শ্বশুর বাড়ি।
উর্মিলার পছন্দের খাবার মিষ্টি জাতীয় খাবার। তিনি ভোজনবিলাসী একজন, সব ধরনের খাবারই তার প্রিয়। পছন্দের ব্যক্তিত্ব তার বাবা। পছন্দের শখ গান মিউজিক। পছন্দের লেখক সমরেশ মজুমদার। উর্মিলার পছন্দের গায়িকা তার মা, মিতালী মুখার্জি, প্রতিমা বন্ধোপাধ্যায়।
রূপচর্চার ক্ষেত্রে তিনি কোনো নির্দিষ্ট নিয়মকানুন মেনে চলেন না। তিনি রূপচর্চা বলতে বোঝেন পরিষ্কার পরিচ্ছনতা। সারা দিনে উর্মিলা দুই থেকে তিনবার গোসল করে থাকেন। সকালে ঘুম থেকে উঠে আর রাতে ঘুমোতে যাওয়ার আগেআগে। এছাড়া বিকেলে একবার। নিজেকে পরিষ্কার পরিছন্ন রাখতেই তিনি ভালোবাসেন। যার কারণে মুখে ভারী মেকআপ নেয়া, নখ বড় রাখা তার পছন্দ নয়।
উর্মিলার ব্যাগে প্রায়শই থাকে ভালো কোনো ব্র্যান্ডের লৌশন কিংবা পার্টি ক্রিম। এগুলো তার পছন্দের তালিকায় আছে। এছাড়া তার অন্যতম দুর্বলতার স্থান বিভিন্ন ব্র্যান্ডের সুগন্ধি। এর মাঝে শ্যানেল (পযধহহবষ) এর পারফিউম এবং জরজিও আরমানিয়া (এরড়ৎমরড় অৎসধহর) ব্যান্ডের পারফিয়ম তার পছন্দ। পছন্দের চলচ্চিত্রের কথা জানতে চাইলে তিনি বলেন তার পছন্দের চলচ্চিত্র ওম জয় জাগদিশ।
উর্মিলার কাছে ফ্যাশন কী জানতে চাইলে তিনি বলেন তার কাছে ফ্যাশন মানেই কমফোর্টেবল। যাতে তিনি স্বাছন্দ্যবোধ করেন এবং যা তার সাথে যায় তার কাছে তাই ফ্যাশন।

এ বিভাগের অন্যান্য সংবাদ