বাগাতিপাড়ায় আমরা ক’জন স্পোটিং ক্লাবের পাঁচদিনব্যাপী বই মেলার উদ্বোধন

আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ২:০১ অপরাহ্ণ


বাগাতিপাড়া (নাটোর) প্রতিবেদক:আমরা ক’জন স্পোর্টিং ক্লাবের আয়োজনে নাটোরের বাগাতিপাড়ায় অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে পাঁচদিনব্যাপী ৩১তম বইমেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭:৩০ টায় উপজেলার বিহারকোল এলাকার মডেল মসজিদ প্রাঙ্গণে মোমবাতি প্রজ্জ্বলন, ফানুস উড়িয়ে ও পতাকা উত্তোলন করে এই বই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সুলতান-উল-ইসলাম।

বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ-সদস্য বীর মুক্তিযোদ্ধা এড. আবুল কালাম আজাদ। ক্লাবের সভাপতি তৌফিকুর রহমান শ্রাবণের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. আবু সালেহ মুহাম্মদ তোহা ও এম. এ. এম. উায়সাল আহম্মেদ, যুগ্ম সচিব (অব.) ময়ল কুমার রায়, বাগাতিপাড়া পৌরসভার মেয়র একেএম শরিফুল ইসলাম লেলিন, জেলা আ’লীগের উপদেষ্টা অধ্যাপক আবুল হোসেন ও সেকেন্দার রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার-রায়, আজিজুর রহমান ও সুকুমার মুখার্জী এবং পুলক কুমার-রায় প্রমুখ।

বই মেলায় ৪২টি স্টল বরাদ্দ দেয়া হয়েছে এবং ৫দিন ব্যাপী মেলা মঞ্চে প্রতিদিন নৃত্যানুষ্ঠান, শিশুদের কুইজ, ছড়া, আবৃতি, গানসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চায়িত হবে বলে জানিয়েছেন উদযাপন কমিটির আহবায়ক তোসাদ্দেক সরকার তিতাস।