বখাটে নাঈম!

আপডেট: জুন ২১, ২০১৭, ১২:৩৯ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বেশিরভাগ নাটকে এফ এস নাঈমকে দেখা যায় রোমান্টিক চরিত্রে। তবে এবার আর তেমনটা হচ্ছে না। নিজেকে ভেঙে হাজির হচ্ছেন ভিন্ন চরিত্র নিয়ে। প্রথমবারের মতো জনপ্রিয় এই অভিনেতা দর্শকের সামনে হাজির হচ্ছে বখাটে চরিত্রে। ফারিয়া হোসেনের রচনা এবং ফাহমিদা ইরফানের পরিচালনায় ‘মন বাড়িয়ে ছুঁই’ নাটকে বখাটে চরিত্রে দেখা যাবে নাঈমকে।
গল্পে দেখা যাবে, মহল্লার মোড়ে টং চায়ের দোকানের সামনে দলবল নিয়ে রোজ আড্ডা দেন নাঈম। এলাকায় মাস্তানি করা ছাড়া তার কোনো কাজ নেই তার। একই মহল্লায় নতুন আসেন তানজিন তিশা। নাঈম যে দোকানে আড্ডা দেয় তার সামনে দিয়ে প্রতিদিন যাতায়াত করে তিনি। তাকে দেখার পর বিরক্ত করা শুরু করেন নাঈম। এরপর ভিন্ন দিকে মোড় নেয় নাকটের গল্প।
নাটকটি প্রসঙ্গে নাঈম জাগো নিউজকে বলেন, ‘এই নাটকের গল্পটা প্রথমদিকে গতানুগতিক। কিন্তু শেষের দিকটা অন্য রকম। এবারই প্রথম বখাটে চরিত্রে অভিনয় করলাম। কিছুটা চ্যালেঞ্জিং ছিল চরিত্রটা। চেষ্টা করেছি বখাটে হিসেবে নিজেকে উপস্থাপন করতে। মনে হচ্ছে, কাজটি ভালো লাগবে দর্শকদের কাছে।’
নির্মাতা সূত্রে জানা গেছে, সম্প্রতি ‘মন বাড়িয়ে ছুঁই’ নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল ফিতরের দিনগত রাত ৯ টায় চ্যানেল নাইনে নাটকটি প্রচারিত হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ