বগুড়ার সান্তাহার প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন

আপডেট: জুন ২৭, ২০২৪, ১২:৩৬ অপরাহ্ণ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:


বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৮ জুন) রাত ১০ টায় সান্তাহার প্রেস ক্লাব মিলায়তনে প্রেস ক্লাবের সহ-সভাপতি ও একুশে টেলিভিশনের প্রতিনিধি রতন ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় পূর্বের কমিটি বিলুপ্ত করে ৭ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি ঘোষণা করেন প্রেস ক্লাবের সদস্য ও প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি জি আর এম শাহজাহান।

কমিটিতে প্রথমআলো পত্রিকার আদমদীঘি প্রতিনিধি খায়রুল ইসলামকে আহবায়ক ও একুশে টেলিভিশনের প্রতিনিধি রতন ইসলাম, আজকের পত্রিকার প্রতিনিধি সাগর খান, আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি গোলাম রব্বানী দুলাল ও ইনকিলাব পত্রিকার প্রতিনিধি মুনসুর আলীকে যুগ্ম আহবায়ক এবং আবু বক্কর সিদ্দিক ও তোফায়েল হোসেন লিটনকে সদস্য করে সাত সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। আলোচনা সভায় আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক করতোয়ার রফিকুল ইসলাম মন্ঠু, জনকণ্ঠর প্রতিনিধি হারেজুজ্জামান হারেজ, ভোরের দপর্ণের প্রতিনিধি রবিউল ইসলাম রবিন, বাংলাদেশের আলোর প্রতিনিধি বুলবুল আহম্মেদ, ভোরের পাতার প্রতিনিধি রুকুনুজ্জামান রুকু, দেশ রূপান্তরের প্রতিনিধি নেহাল আহম্মেদ প্রান্ত, তৃতীয় মাত্রার রাকিবুল হাসান রাকিব, সময়ের আলোর মোমতাজ, দেশের কন্ঠর নয়ন হোসেন প্রমূখ।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ