বগুড়ায় একদিনে ১৩শো পরিবারকে ত্রাণ দিল বসুন্ধরা গ্রুপ

আপডেট: জুলাই ২৯, ২০২১, ৯:০৮ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


বগুড়ায় বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভসংঘ একদিনে তিন উপজেলায় মোট ১ হাজার ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।
বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে বগুড়া জিলা স্কুল মাঠে সদর উপজেলার ৭০০ অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে রাজশাহী বিভাগে বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভসংঘের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করা হয়।
একই দিন দুপুর থেকে বিকেল পর্যন্ত বগুড়া সদর উপজেলার পর দুপচাঁচিয়া উপজেলায় ৩০০ পরিবার এবং আদমদীঘি উপজেলায় আরো ৩০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ নিয়ে বগুড়ায় একদিনে তিন উপজেলায় মোট ১ হাজার ৩০০ পরিবার খাদ্যসামগ্রী পেয়েছেন। এসময় সকলের মধ্যে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। খাদ্যসামগ্রী মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি ডাল আর ৩ কেজি আটা।
এর মাধ্যমে রাজশাহী বিভাগে কালের কন্ঠ শুভসংঘের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বসুন্ধরা গ্রুপের সহায়তায় পর্যায়ক্রমে বগুড়া জেলায় ৪ হাজার ও রাজশাহী বিভাগে ২৪ হাজার পরিবারকে এই খাদ্যসামগ্রী দেওয়া হবে।
আদমদীঘি উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণকালে কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের নির্দেশনায় আমরা কালের কন্ঠ শুভসংঘ সারাদেশের অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করছি। আপনাদের যে খাবার দেয়া হয়েছে তা দিয়ে একটা পরিবার ৭-১০ দিন খেতে পারবেন। এই সময়ে আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। সরকারের দেওয়া বিধিনিষেধ মেনে চলবেন। আর আপনারা সবাই বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জন্য দোয়া করবেন। তিনি যেন সব সময় আপনাদের পাশে দাঁড়াতে পারেন।
এসময় উপস্থিত ছিলেন কালের কন্ঠ’র ব্যুরো প্রধান লিমন বাসার, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, ছাতিয়ানগগ্রাম ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পৌরসভার কাউন্সিলর নজরুল ইসলাম, সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিল্লুর রহমান, শুভসংঘের বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক শিশির মুস্তাফিজসহ অন্যান্যদের মধ্যে মশিউর রহমান জুয়েল, শুভসংঘের আদমদীঘি উপজেলা শাখার উপদেষ্টা ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, নাহিদা সুলতানা তৃপ্তি, লায়ন ফরিদ আহমেদ, সভাপতি জিল্লুুর রহমান, সহ সভাপতি আহসান হাবীব তুহীন, জাহাঙ্গীর আলমসহ অন্যান্যদের মধ্যে শাহিনা জোয়াদ্দার, রুবেল, ছোটন, সুমন, মিনি, শাকিল, মুক্তার, তনু, মিশু, শামিম, সোহাগ, জিকু সাগর, হাবীব, উত্তরা ইউনিভার্সিটির সাবেক সভাপতি আলমগীর হোসেন রনি ও গণবিশ্ববিদ্যালয় শাখার অর্থ সম্পাদক মিম খান প্রমূখ।
এর আগে রংপুর বিভাগের ৮টি জেলায় ২৪ হাজার অসহায় ও অতিদরিদ্র পরিবারকে বসুন্ধরা গ্রুপের সহায়তায় ত্রাণ সামগ্রী বিতরণ করে কালের কন্ঠ শুভসংঘ।