বগুড়ায় ঘুষের টাকাসহ আনসার কর্মকর্তা আটক

আপডেট: অক্টোবর ২৮, ২০১৯, ১২:৪৮ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


বগুড়ায় আটক আনসার ও ভিডিপি কর্মকর্তা আনিসুর রহমান-সোনার দেশ

ঘুষের টাকাসহ সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আনিসুর রহমানকে আটক করেছে বগুড়ায় জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক)। আনিসুর সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চন্দনগাছি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।
গতকাল রোববার বিকেলে শহরের মালতিনগর এলাকার জেলা আনছার ও ভিডিপি কার্যালয়ের মাঝে বগুড়ার সদর উপজেলা আনছার ও ভিডিপি’র অফিসের কর্মকর্তাকে আটক করা হয়।
বগুড়া জেলা দুদকের উপ-পরিচালক মো. মনিরুজ্জামান জানান, গত ৯ সেপ্টেম্বর আনছার ভিডিপি’র একটি মিটিং ছিল। সেখানে অস্থায়ী সদস্য ১২জন অনুপস্থিত থাকে পরে তাদেরকে শোকজ করা হয়। শোকজ থেকে অব্যহতি পেতে তারা আনিছুর রহমানের সঙ্গে যোগাযোগ করে। আনিছুর রহমান তাদের প্রত্যেকের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। পরে ২০ হাজার টাকায় সমঝোতা হয়। এ ব্যাপারে দুদককে জানানো হলে দুদক তদন্ত করে এবং এর সত্যতা পায়। সেই সূত্র ধরে রোববার যখন ভুক্তভোগি সাকিল আল মামুনসহ কয়েকজন ঘুষের টাকা দিতে আসে সেই সময় দুদক তাকে ৪৫ হাজার ২৫০ টাকাসহ হাতেনাতে আটক করে।
তিনি আরো জানান, এ ব্যাপারে আনিছুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য দুদক কার্যালয়ে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে সহকারী পরিচালক মো. আমিনুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করবেন।
দুদক কার্যালয়ে আটক অবস্থায় আনিছুর রহমান জানান, ষড়যন্ত্রমূলকভাবে আমাকে ফাঁসিয়ে দেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ