বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু, আহত ৮

আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০১৭, ১২:০৬ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি


বগুড়ায় পৃথক দু’টি সড়ক দুঘর্টনায় ৩জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে ৮ জন। গতকাল শুক্রবার ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর গাড়িদহ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় ও শহরের মাটিডালি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নওগাঁর বেজাহার গ্রামের আফজাল হোসেনে ছেলে দুলাল (৩০),  ট্রাক চালক আবু মুসা(১৪) ও সদরের বাঘোপাড়া এলাকার আবু মুসা। আহতরা হলেন-নওগাঁর মহাদেবপুরের বাবুল (৪৮), এশিয়া খাতুন (৫০), একইজেলার রানীনগরের রহিদুল (৩৫), পতœীতলার শামছুদ্দিন (৩০) রংপুরের মিঠাপুকুরের লিলি (৫০), আত্রাইয়ের হারুন (৩৫), আক্কেলপুরের আজাদুল (৪০), একই এলাকার সোহেল (৩৫)। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
শেরপুর থানার ওসি খান মোহাম্মদ এরফান জানান,  দুপুর ১ টার দিকে  নওগাঁর মান্দা থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রবাহী বাস শেরপুরের ওই এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে এক জন শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায়। গুরুতর আহত ৯ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর দুলাল নামে একজনের মৃত্যু হয়। আহত কয়েক জনের অবস্থা গুরুতর বলে পুলিশ জানিয়েছে।
অপরদিকে বগুড়া সদর থানার ওসি তদন্ত আসলাম আলী জানান, দুপুরে বগুড়ার মাটিডালি বিমান মোড় এলাকায় ট্রাকের চাপায়  আবু মুসা নামে এক সাইকেল আরোহী  কিশোর মারা যায়। তার বাড়ি সদরের বাঘোপাড়া এলাকায়। সাইকেল নিয়ে আসার পথে দ্রতগামী একটি ট্রাক পিছন দিক থেকে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।