বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেলো অটোরিকশার ৫ যাত্রীর

আপডেট: জানুয়ারি ২৬, ২০২২, ৯:২৮ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


বগুড়ার শেরপুরে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত ও একজন আহত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) বিকালে উপজেলার মির্জাপুরের আমতলা এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
শেরপুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর নাদের হোসেন জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। হাইওয়ে পুলিশ উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

বগুড়া হাইওয়ে পুলিশ শেরপুর ফাঁড়ির ইন্সপেক্টর একেএম বানিউল আনাম ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, একটি সিএনজিচালিত অটোরিকশার চালক বুধবার বিকালে শেরপুর থেকে পাঁচ যাত্রী নিয়ে উপজেলার চাঁন্দাইকোনার দিকে যাচ্ছিলেন।

তিনি বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের শেরপুরের মির্জাপুরের আমতলা এলাকায় পৌঁছেন। এ সময় ঢাকা ছেড়ে আসা বগুড়াগামী হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে সিএনজিটিতে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই এক নারীসহ পাঁচ যাত্রী নিহত ও একজন আহত হন। স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছেন।

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালান। এ সময় মহাসড়কে অন্তত একঘণ্টা যান চলাচল বিঘিœত হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর একেএম বানিউল আনাম জানান, হতাহতদের উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত হানিফ পরিবহনের বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।- বাংলা ট্রিবিউন