বগুড়ায় রেটিনা কোচিং সেন্টারের পরিচালকসহ গ্রেফতার ১০

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০১৭, ১১:২০ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


বগুড়ায় ইসলামী ছাত্রশিবির পরিচালিত রেটিনা কোচিং সেন্টারের পরিচালকসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শহরের নবাববাড়ি সড়কে একটি কমিউনিটি সেন্টারে রেটিনা এইচএসসি অলিম্পিয়াড-২০১৭ অনুষ্ঠান শেষে তাদেরকে থানায় নিয়ে আসা হয়। পরে রাতে তাদেরকে গ্রেফতারের বিষয়টি পুলিশ স্বীকার করে।
গ্রেফতাররা হলেন- রেটিনা বগুড়া শাখার পরিচালক আবদুল নোমান, সহকারী পরিচালক নাইম ইসলাম, ছাত্রশিবিরের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার সভাপতি রাসেল আহম্মেদ, রেটিনার কর্মকর্তা মাসুদ রানা, শিক্ষক ইয়াছিন মন্ডল, মামুন, মোস্তাহিদ, রাশেদুল, অফিস পিওন কামরুল হাসান ও ইমরান হোসেন।
জানা গেছে, রেটিনা বগুড়া শাখার উদ্যোগে শহরের নবাববাড়ি সড়কে টিএমএসএস মহিলা মার্কেটের ৬ষ্ঠ তলায় একটি কমিউনিটি সেন্টারে মেডিকেল কলেজে ভর্তিচ্ছু শিক্ষার্থী ছাড়াও এইচএসসি ১ম ও ২য় বর্ষের ছাত্রদের মেধা যাচাইয়ের উদ্দেশ্যে রেটিনা এইচএসসি অলিম্পিয়াড-২০১৭ এর আয়োজন করা হয়।
শুক্রবার সকাল ৯টা থেকে উপস্থিত শিক্ষার্থীদের তিন ঘণ্টার একটি পরীক্ষা শুরু হয়। পরীক্ষা চলাকালে পুলিশের একটি দল সেখানে অবস্থান নেয়। পরীক্ষা শেষে পুরস্কার বিতরণী পর্ব শেষ হলে শিক্ষার্থীরা চলে যায়। এরপর পুলিশ রেটিনার ১০ কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে।
তথ্যসূত্র: জাগেনিউজ