বগুড়া ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৫

আপডেট: অক্টোবর ২৬, ২০১৯, ১:১৫ পূর্বাহ্ণ

বগুড়া ও সিরাজগঞ্জ প্রতিনিধি


বগুড়া ও সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ৫ জন নিহত হয়েছে। গত বুধবার দিবাগত রাত ১টায় বগুড়ার শিবগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে মা-মেয়েসহ তিনজন নিহত ও ১০ জন আহত হয়েছে অপরদিকে সিরাজগঞ্জের রায়গঞ্জের ভুঁইয়াগাঁতীতে কামারপাড়া ব্রিজ এলাকায় ট্রাক চাপায় দুই ভ্যানযাত্রী নিহত হয়।
বগুড়া প্রতিনিধি জানায়, বগুড়ার শিবগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী কোচ উল্টে মা মেয়েসহ তিন জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। নিহতরা হলো ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার শাবনুর বেগম (২২) ও তার মেয়ে মুনজিলা খাতুন (আড়াই বছর) এবং দিনাজপুর জেলার কাহারোল উপজেলার মেহেদী হাসান (৩)। তারা বৃহস্পতিবার রাতে ঠাকুরগাঁও থেকে রাহবার নামের একটি কোচ যোগে ঢাকা যাচ্ছিল।
বগুড়ার শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, রাত ১টায় কোচটি শিবগঞ্জ উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের পাকুড় তলা নামকস্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারায়। তখন বাসটি মহাসড়কের পাশের ধান খেতে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে ওই তিনজন নিহত এবং আরো ১০ জন আহত হন।
আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং লাশগুলো মর্গে পাঠানো হয়। পুলিশ বাসটি আটক করেছে । তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।
অন্যদিকে সিরাজগঞ্জ প্রতিনিধি জানায়, সিরাজগঞ্জের রায়গঞ্জের ভুঁইয়াগাঁতীতে ট্রাকচাপায় নারীসহ দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলো সরাইল গ্রামের আবদুল হামিদের মেয়ে শিউলী খাতুন (৩০) ও লক্ষীপ্রসাদ গ্রামের জেল হোসেন (৬৫)।
রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আহসান হাবিব জানান, শুক্রবার সকালে যাত্রীবাহী একটি ভ্যানগাড়ি কামারপাড়া ব্রিজ এলাকা থেকে থানা রোডের দিকে যাবার পথে বগুড়াগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান শিউলি খাতুন। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহত চার ভ্যানযাত্রিকে উদ্ধার করে। এদের মধ্যে জেল হোসেন ও সাহেদ আলীকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। পথে জেল হোসেনে মৃত্যু হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ