বঙ্গবন্ধুর আদর্শকে ছাত্রলীগের নেতাকর্মীদের ধারণ করতে হবে : আসাদ

আপডেট: আগস্ট ২৯, ২০১৭, ১২:৫৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


ছাত্রলীগের শোকসভায় জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ নেতৃবৃন্দ-সোনার দেশ

রাজশাহী জেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল সোমবার বিকেলে নগরীর লক্ষীপুর মোড়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন, রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব।
প্রধান অতিথির বক্তব্য দেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। প্রধান অতিথির বক্তব্যে আসাদ বলেন, ‘৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যা করে খুনীরা আওয়ামী লীগসহ বঙ্গবন্ধুর আদর্শের মানুষদের প্রতিবাদ মিছিল করতে দেয়নি। কিন্তু এখন সময় বদলে গেছে বঙ্গবন্ধুকে বাংলাদেশের তরুণ সমাজ শ্রদ্ধা ভরে স্মরণ করে। বঙ্গবন্ধুর আদর্শকে গবেষণার মাধ্যমে আরো বেশি জাগ্রত করে চলেছে। তাই বঙ্গবন্ধু পৃথিবীর মডেলে পরিণত হয়েছে। তার কন্যা দেশরতœ শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ ছাত্রলীগের কর্মীদের সাথে নিয়ে করে চলেছেন। বঙ্গবন্ধুকে জানার জন্য তার অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা প্রতিটি ছাত্রলীগের কর্মীদের পড়তে হবে। সেখানে তিনি লিখেছেন কিভাবে রাজনীতি করতে, কিভাবে মানুষের সাথে চলতেন, তার আদর্শ কি ছিল এসব কিছুই আছে। ছাত্রলীগের ভাল কর্মী হতে হলে অবশ্যই বঙ্গবন্ধুকে জানার কোন বিকল্প নাই।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক জিনাতুন নেসা তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. লায়েব উদ্দিন লাভলু, কামরুজ্জামান চঞ্চল, সদস্য  রোকনুজ্জামান রিন্টু, জেলা কৃষক লীগের সভাপতি রবিউল আলম বাবু।
সভায় প্রধান বক্তা ছিলেন, ছাত্রলীগের সহসভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক তাজবুল ইসলাম।
উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. সিরাত উদ্দিন শাহীন, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক মোঃ শরিফুল ইসলাম, বাঘা পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাস আলী, আওয়ামী লীগ নেতা শফিকুল সরকারসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ছাত্রলীগ ও জেলার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও নেতাকর্মীরা। সভা পরিচালনা করেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মেরাজুল ইসলাম মেরাজ।

এ বিভাগের অন্যান্য সংবাদ