বঙ্গবন্ধুর আদর্শে জাতি এগিয়ে যাচ্ছে : লিটন

আপডেট: ডিসেম্বর ৩০, ২০১৬, ১১:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে জাতি এগিয়ে যাচ্ছে। বিপ্লবী নেতার সব ধরনের গুণাবলী ছিল বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনে। তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে রাজনীতি করেছেন। শেষ পর্যন্ত সপরিবারে নিহত হয় স্বাধীনতাবিরোধীদের গুলিতে। ভাগ্যক্রমে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বাইরে থাকায় বেঁচে যান। এখন তিনি বঙ্গবন্ধুর অপূরণকৃত স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।
গতকাল শুক্রবার নগরীর ভদ্রার মোড়ে ২৬ নম্বর ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লিটন বলেন, বিজয় দিবস একদিনে আসেনি। দীর্ঘ আন্দোলন ও সংগ্রামের মধ্যে দিয়ে এসেছে। এটা কোন সামরিক যুদ্ধ ছিল না, এটা ছিল জনযুদ্ধ। ৩০ লাখ মানুষ ও মা বোনের ইজ্জতের বিনিময়ে এই বাংলাদেশ। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানান খায়রুজ্জামান লিটন।
২৬ (পশ্চিম) নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে এবং আখতার আহম্মেদ বাচ্চুর পরিচালনায় সভায় বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক নাঈমুল হুদা রানা, সদস্য আহ্সানুল হক পিন্টু, এনামুল হক কলিন্স, নগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার, এরশাদ গ্রুপের পরিচালক আমিনুল ইসলাম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সভাপতিম-লীর সদস্য আব্দুস সাত্তার মাসুদ, নগর আওয়ামী লীগের কৃষি সম্পাদক জহির উদ্দিন তেতু, সদস্য মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন, নগর যুবলীগ সভাপতি রমজান আলী ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু প্রমুখ।