বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশে কেউ শীতার্ত থাকবে না : এমপি হেলাল

আপডেট: জানুয়ারি ১৫, ২০২২, ১:০৬ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশে কেউ শীতার্ত থাকবে না।

প্রতিটি দুর্যোগে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে সার্বিক সহযোগিতা দিয়ে আসছেন। শুধু সরকারই নয় আমরা যারা সমাজে বৃত্তবান রয়েছি সবাই যদি নিজের আশেপাশের গরিব, অসহায় ও দুখী মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিই তাহলে কোন মানুষেরই কষ্ট কিংবা দুঃখ থাকতো না।

অনেক খেটে-খাওয়া ছিন্নমূল মানুষ রয়েছেন যাদের এই শীতে ভালো গরম কাপড় কেনার সামর্থ নেই। আমরা বিত্তবানরা যদি সামর্থ অনুযায়ী গরম কাপড় কিনে নিজের আশেপাশের শীতার্ত মানুষদের উপহার দিই তাহলে আমাদের দেশে কাউকে আর শীতে কষ্ট করতে হতো না।

তাই আসুন আমরা যারা সামর্থবান রয়েছি সবাই একটু একটু করে সহযোগিতার মনোভাব নিয়ে সমাজের এই সব শীতার্ত মানুষদের পাশে দাঁড়ায়। তবেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের বৈষম্যহীন একটি বাংলাদেশ বিনির্মাণ করতে পারবো।

তিনি শুক্রবার নওগাঁর রাণীনগরে নিজস্ব অর্থায়নে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন। এদিন বিকেলে উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন রাহিদ ইট ভাটা প্রাঙ্গণে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামলীগের কোষাধ্যক্ষ রাহিদ সরদার,

উপজেলা যুবলীগের সাংগাঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের সম্পাদক রাজ ইসলাম প্রমুখ। উপজেলার বিভিন্ন গ্রামের প্রায় সহ্রাধিক শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। এসময় প্রচণ্ড শীতের এই মৌসুমে শীতার্ত মানুষরা শীতবস্ত্র পেয়ে অনেক খুশি।