বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বাঘা উপজেলা চ্যাম্পিয়ন

আপডেট: জুন ৪, ২০২২, ১০:৫৮ অপরাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালক (অনূর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বাঘা উপজেলা জেলায় চ্যাম্পিয়ন হয়েছে।

শুক্রবার বিকেলে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় টুর্নামেন্টের আয়োজন করেন রাজশাহী জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা।

খেলা শেষে আয়োজিত পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। খেলায় বাঘা উপজেলা ফুটবল একাদশ ৩-১ গোলে বাগমারা উপজেলা ফুটবল একাদশকে পরাজিত করে।

বাঘা উপজেলা ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার বিষয়ে নিশ্চিত করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল। এ বিষয়ে বাঘা উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালক (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ে ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে দীর্ঘদিন পরে বাঘা উপজেলা ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। এতে উপজেলাবাসি খুবই খুশি।