বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ শুরু

আপডেট: জানুয়ারি ৯, ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক


উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক ও বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহসভনেত্রী শাহীন আকতার রেণী, জেলা প্রশাসক হামিদুল হক-সোনার দেশ

জেলা প্রাথমিক শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী সিটি করপোরেশনসহ বালক বালিকাদের ২০টি উপজেলা ফুটবল দল নিয়ে গতকাল বুধবার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। উদ্বোধনী দিনে মেয়েদের বিভাগে কৃষ্ন পিয়ারানির হ্যাটট্রিকের সুবাদে গোদাগাড়ী উপজেলা ১২-১ গোলে বিশাল ব্যবধানে পবা উপজেলা ও দিনের অন্য খেলা টাইব্রেকারে গড়ালে টাইব্রেকারে দুর্গাপুর উপজেলা ৪-৩ গোলে বাঘা উপজেলাকে হারিয়ে পরবর্তী রাউন্ডে উঠে। বালক বিভাগে পবা উপজেলা ৩-০ গোলে গোদাগাড়ী, বাঘা উপজেলা ২-০ গোলে দুর্গাপুর উপজেলাকে হারিয়ে পরবর্তী রাউন্ডে উঠে।
এই টুর্নামেন্টের উদ্বোধন করবেন প্রাক্তন ফুটবলার ও জেলা প্রশাসক মো. হামিদুল হক। এর আগে তিনি বলেন খেলাধুলা শরীরকে সুস্থ রাখে আর শরীর সুস্থ থাকলে কোন কাজ করতে সমস্যা হয় না এমনকি শরীরের ক্ষমতা বাড়িয়ে দেয়। সবসময় মনোযোগ সহকারে খেলায় অংশ গ্রহন করতে হবে। হারজিত আছে তাই বলে কারো সঙ্গে খারাপ আচারন করা যাবেনা।
বিশেষ অতিথি হিসেবে বিশিষ্ট সমাজসেবক ও বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহসভনেত্রী শাহীন আকতার রেনী ও প্রাথমিক শিক্ষা রাজশাহী বিভাগের বিভাগীয় উপপরিচালক আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) রাজশাহী মো. নজরুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ