বঙ্গবন্ধু কাপ আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের প্রথম শিরোপা কোর্ট মহাবিদ্যালয়ের

আপডেট: নভেম্বর ১৭, ২০১৯, ১:০০ পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক


চ্যাম্পিয়ন শিরোপা তুলে দেন বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী (বামে), শিরোপা উল্লাসে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ের খেলোয়াড়রা-সোনার দেশ

বঙ্গবন্ধু কাপ আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের প্রথম শিরোপা লাভ করেছে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়। আর রানারআপ হয়েছে বরেন্দ্র কলেজ দল।
গতকাল মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয় ও বরেন্দ্র কলেজের মধ্যকার ফাইনাল খেলাটি নির্ধারিত সময়ে গোলশুন্যভাবে অমিমাংসিতভাবে শেষ হয়ে টাইব্রেকারে গড়ায়। এতে করে টাইব্রেকারে পাঁচ শর্টের ৩-৩ গোলে ড্র হয়। ফলে সাডেন ডেথে রাজশাহী কোর্ট মহাবিদ্যালয় জয়লাভ করে। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রাজশাহী কোর্ট মহাবিদ্যালয়ে গোলরক্ষক তানিম। আর সর্বোচ্চ গোলদাতা হয়েছেন বরেন্দ্র কলেজের সম্রাট। আর সুশৃঙ্খল দল হিসেবে নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু কলেজ।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা ও মহানগর আওয়ামী লীগের সহসভানেত্রী বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী শিক্ষাবোর্ডের সচিব ড. মো. মোয়াজ্জেম হোসেন। এ সময় শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ মো. খাদেমুল ইসলাম, অংশগ্রহণকারী কলেজের অধ্যক্ষ গোলাম গাউস, এ কে এম কামরুজ্জামান, ড.গোলাম মওলা, আলমগীর মালেক, এস এম রেজাউল ইসলাম, নুরুল ইসলাম, জুলফিকার আহমেদ, সাবিনা পাভিন, মোস্তাফিজুর রহমান মানজাল, সাইফুল হক, কামরুজ্জামান ও মহসীন আলী, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী প্রমূখ।
এদিকে পুরস্কার বিতরণ শেষে কোর্ট মহাবিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা উল্লাসে মেতে উঠে। আর অন্য দিকে পরাজয়ের গ্লানিতে হতাশায় স্টেডিয়াম এলাকা ছাড়ে বরেন্দ্র কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা। ফাইনাল খেলা দেখতে গতকাল নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে প্রচুর দর্শক এসেছিল। তাদের উল্লাসে প্রাণবন্ত হয়ে উঠেছিল প্রথম আসরের ফাইনাল ম্যাচটি।

এ বিভাগের অন্যান্য সংবাদ