বঙ্গবন্ধু প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে যুবলীগের শ্রদ্ধা

আপডেট: জুন ২১, ২০২৪, ১০:৩৬ অপরাহ্ণ

 

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজশাহী জেলা ও মহানগরের সবগঠিত কমিটির নেতারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছে। শুক্রবার (২১ জুন) পৃথক ভাবে এই শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিন সকাল ১০টায় কুমারপাড়া আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন মহানগরের নেতৃবৃন্দ। এরপর শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি দেন তারা। শ্রদ্ধাঞ্জলী শেষে তার রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত রাজশাহী মহানগর যুবলীগ কমিটির সভাপতি মনিরুজ্জামান খান মনির, সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সহ-সভাপতি মোখলেসুর রহমান মিলন, মুকুল শেখ, মাজেদুল আলম শিবলী, জয়নাল আবেদীন, যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হানুল রহমান রয়েল, সাংগঠনিক সম্পাদক খালেদ হাসান বিপ্লব, অরবিন্দ দত্ত বাপ্পি, সহ-সম্পাদক প্রণব কুমার সরকার, এসএম আশিকুর রহমান অদ্বিত। নবগঠিত কমিটির উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য রাখেন রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সভাপতি রমজান আলী ও সাবেক সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু।

এদিকে রাজশাহী জেলা যুবলীগের নবগঠিত কমিটির সভাপতি মাহমুদ হাসান ফয়সল সজল ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত সৈকতের নেতৃত্বে ১১টায় নগরীর লক্ষীপুর মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর সাড়ে ১১টার দিকে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজামান হেনার সমাধীতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করেন। বাদ জুম্মা বীরমুক্তিযোদ্ধা সাবেক এমপি সাবেক প্রতিমন্ত্রী মরহুমা জিনাতুন নেছা তালুকদারের সমাধী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহবুব জামান ভুলুর সমাধী জিয়ারত করেন।

এরপর বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় মেয়র নব নির্বাচিত কমিটিকে সকল ধরনের সহযোগীতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি অনিল কুমার সরকার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আবদুল ওয়াদুদ দারা এমপির সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন,রাজশাহী জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মোর্শেদ রন্জু, জোবায়ের হাসান, মোজাহিদ হোসেন মানিক, আরিফুল ইসলাম রাজা, কাজী মোজাম্মেল হক, হাফিজুর রহমান, যুগ্ন-সম্পাদক মোবারক হোসেন মিলন, সামাউন ইসলাম, সেজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক রফিকুজ্জামান, হাবিবুর রহমান হাবিব, মেরাজুল ইসলাম, সাবেক সহ-সভাপতি বেলাল সরকার, নির্বাহী সদস্য মুক্তার হোসেন, চারঘাট উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড আমিরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক নাজমুল আলম, বাঘা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী, পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামান, মোহনপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড শাহীন শাহ, তানোর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জোবায়ের ইসলাম, দুর্গাপুর উপজেলা যুবলীগের সভাপতি মিঠু, সাধারণ সম্পাদক সালিমউদ্দিন, ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version