বঙ্গবন্ধু প্রিমিয়ার ও কামারুজ্জামান ১ম বিভাগ ফুটবল লিগ শুরু

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২১, ৯:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী জেলা ফুটবল এসোসিশেনের ব্যবস্থাপনায়ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ও এএইচএম কামারুজ্জামান ফুটবল লিগ শুরু হয়েছে।
গতকাল শনিবার (১১ সেপ্টেম্বর) থেকে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশনের ৮টি ও শহিদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগের ১০টি ফুটবল দল নিয়ে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এই লিগ শুরু হয়েছে। উদ্বোধনী দিনে শেখ রাসেল ক্রীড়া চক্র ১-০ গোলে আবাহনী ক্রীড়া চক্রকে হারায়। বিজয়ী দলের পক্ষে খেলার ৬৭ মিনিটের মাথায় কানন জয়সুচকটি গোলটি করেন। ফুটবল এসোসিয়েশন থেকে অংশগ্রহণকারী ক্লাবগুলোকে ২টি ও উপজেলা ক্রীড়া সংস্থাকে ৫টি করে ফুটবল প্রদান করা হয়।
আজকের খেলায় প্রিমিয়ার ডিভিশনের উপশহর স্পোর্টিং ক্লাব ও আলিফ লাম মিম সংঘ, ১ম বিভাগে শিরইল স্পোর্টিং ক্লাব ও টাউন ক্লাব অংশ নেবে।
এই লিগের উদ্বোধন করেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মহাসচিব ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপমহাসচিব আশিকুর রহমান মিকু। রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহফুজুল আলম লোটন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ডাবলু সরকার, মোস্তাক হোসেন, রমজান আলী, নির্বাহী সদস্য শেখ আনসারুল হক খিচ্চু, সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক আলী আফতাব তপন, ইউরো গ্রুপের চেয়ারম্যান আবু সাইদ মোহাম্মদ হায়দার ও বিশ্বাস পোল্ট্রি এন্ড ফিস ফিড মাহবুব গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর এরিয়া ম্যানেজার মো. হুমায়ন কবির রিপন। এ সময় জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক নজরুল ইসলাম সরকারসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ