বঙ্গবন্ধু বেঁচে নেই কিন্তু তার স্বপ্ন তো রয়েছে : লিটন

আপডেট: জানুয়ারি ২৬, ২০১৭, ১২:১৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও নগর  সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, স্বাধীনতার মধ্যে দিয়ে বাংলাদেশ ভূখ- অর্জিত হয়েছে। এতে নেতৃত্ব দিয়েছেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এইজন্য তার স্বপ্নকে বাস্তবায়িত করতে আমাদের একযোগে কাজ করতে হবে। বঙ্গবন্ধু বেঁচে নেই কিন্তু তার স্বপ্ন তো রয়েছে।
জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিবিএ রাজশাহীর আয়োজিত বিদ্যুৎ শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল বুধবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজশাহীর বিদ্যুৎ ভবন চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
খায়রুজ্জামান লিটন বলেন, জনগণের ওপরে কেউ নেই। সেই জনগণকে হয়রানি, শোষণ ও নির্যাতন করা হলে আওয়ামী লীগ তা বরদাস্ত করবে না। বর্তমান সরকার পিডিবি রাজশাহী-রংপুর জোনকে কোম্পানি গঠন করেছে বিদ্যুৎখাতকে উন্নয়নের জন্য।
খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী-রংপুর কোম্পানি থেকে যারা ফায়দা লুটার চেষ্টা করবে, ইষ্ট ইন্ডিয়া কোম্পানির মত প্রভু সেজে বিদ্যুৎ সেক্টরে কর্মরত অধীনস্তদের বাড়ির চাকর ভেবে শাসন, শোষণ ও নির্যাতন করবে, তা বরদাস্ত করা হবে না। এতে প্রতিষ্ঠান গতিশীলতার বিপরীতে স্ববির হয়ে পড়বে। সরকারের লক্ষ্য স্বপ্ন সোনার বাংলা গড়া ব্যাহত হবে। এ পরিবেশ সৃষ্টি করা হলে যারা এর জন্যে দায়ী তাদের ক্ষমা করা হবে না। এইজন্য সবার পারস্পরিক সহযোগিতা ও সমঝোতার ভিত্তিতে নবগঠিত নওজোপাডিকো লিমিটেডকে গতিশীল ও সমৃদ্ধ প্রতিষ্ঠানে পরিণত করতে হবে বলে সবার প্রতি আহ্বান জানান তিনি।
জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ রাজশাহীর সভাপতি আব্দুস সোহেলের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, নগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, যুগ্ম সম্পাদক মোস্তাক  হোসেন, রেজাউল ইসলাম বাবুল, নগর শ্রমিক লীগের সভাপতি বদরুজ্জামান খায়ের, জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক শরীফ আলী মুনমুন, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিবিএ কার্যকরী সভাপতি এ কে এম শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম রাজু, সহসভাপতি ওমর ফারুকসহ নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ