বঙ্গবন্ধু রাজশাহী টি-২০ ক্রিকেটে রাইমা রেঞ্জার্সের জয়

আপডেট: জুন ১৮, ২০২২, ৯:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


টানা দুই খেলা পরাজিত হয়ে শেষ তিন খেলায় জয় নিয়ে রানার্সআপ হয়ে লিগ পর্ব শেষ করলো রাইমা রেঞ্জার্স। গত ৮ জুনে এই খেলাটি আম্পায়ারের সিদ্ধান্তকে কেন্দ্র করে খেলাটি পরিতাক্ত হয়। টুর্নামেন্ট কমিটি খেলাটি পুনরাই সিদ্ধান্ত দিলে রাইমা রেঞ্জার্স ৭ উইকেটে পরাজিত করে টানা ৪ খেলায় অপরাজিত শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে।

শনিবার (১৮ জুন) শহিদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে রাজশাহী বিভাগীয় ক্রিকেটার্স এসোসিয়েশনের আয়োজনে ২য় বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের লিগ পর্বের শেষ খেলায় টস জিতে রাইমা রেঞ্জার্স এর অধিনায়ক মিজান ব্যাট করার আমন্ত্রণ জানান এসএস আলম স্মৃতি সংঘকে।

নির্ধারিত ২০ ওভারে এসএস আলম স্মৃতি সংঘ ৮ উইকেটের বিনিময়ে ১৪৪ রান সংগ্রহ করে এসএস আলম স্মৃতি সংঘ। দলের পক্ষে আনাম ২৩ বলে ৩৬, নাইম ২৫ বলে ৩৫ এবং সিফাত ১৪ বলে ৩১ রান করেন। রাইমা রেঞ্জার্স এর বোলারদের মধ্যে রায়হান ১২, ওয়ালিদ ২৩ ও অন্তর ২০ রানে ২টি করে উইকেট লাভ করেন।

জবাবে ১৪৫ রানের জয়ের লক্ষে ব্যাট করতে এসে রাইমা রেঞ্জার্সের দুই উদ্বোধনী ব্যাটার শুরুতেই এসএস আলম স্মৃতি সংঘ‘র বোলারদের উপর চড়ে বসেন। পাওয়ার প্লে ১ম ৫ ওভারে কোন উইকেট না হারিয়ে ৮৫ রান তুলে নেয় রাইমা রেঞ্জার্স। সোহান ২৪ বলে ৫৫ রান করে ম্যাচকে সহজ করে দিলে বাকি কাজটি সারেন অধিনায়ক মিজান, তিনি ২১ বলে অপরাজিত ৩৬ রান করেন।

এছাড়াও রমজান ১৯ বলে ২৯ রান উল্লেখযোগ্য। রাইমা রেঞ্জার্স ১২ ৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪৫ রান তুলে নিয়ে লিগ পর্বে রানার্স আপ হয়ে টপ চরে স্থান করে নেয়।

উল্লেখ, এসএস আলম স্মৃতি সংঘ ৫ খেলায় ৮ পয়েন্ট ছাড়াও রাইমা রেঞ্জার্স, নেশন টেক ও মুক্তি সংঘ সমপরিমাণ খেলা শেষে ৬ পয়েন্ট নিয়ে তাদের খেলা শেষ করে। নেট রান রেটে রাইমা রেঞ্জার্স ২য়, নেশন টেক ৩য় ও মুক্তি সংঘ ৪র্থ স্থানে অবস্থান করছে। আগামী ২১ জুন কোয়ালিফাইড রাউন্ডে এসএস আলম স্মৃতি সংঘ ও রাইমা রেঞ্জাস মুখমুখি হবে। এলিমেনিটর পর্বে মুক্তি সংঘ ও নেশন টেক অংশ নিবে।