বঙ্গবন্ধু রাজশাহী টি-২০ ক্রিকেটে ফাইনালে রাইমা রেঞ্জার্স

আপডেট: জুন ২৩, ২০২২, ১০:৩৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


দ্বিতীয় কোয়ালিফাইড রাউন্ডে মুক্তি সংঘকে ৬ উইকেটে পরাজিত করে ফাইনালে উঠলো রাইমা রেঞ্জার্স । বৃহস্পতিবার (২৩ জুন) শহিদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে রাজশাহী বিভাগীয় ক্রিকেটার্স এসোসিয়েশনের আয়োজনে ২য় বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ২য় কোয়ালিফাইড রাউন্ডের খেলায় টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রাইমা রেঞ্জার্স‘র অধিনায়ক মিজান।

অধিনায়কের সিদ্ধান্ত যে ভুল ছিলনা সেটি ১ম ওভারেই প্রমান করে দেন পেস বোলার মোহর শেখ অন্তর। দিনের ১ম ওভারেই অন্তর মুক্তি সংঘের দুই উদ্বোধনী ব্যাটার রবি ও সোহানকে প্যাভিলিয়নে পাঠিয়ে দেন। দলীয় ১৪ রানে ৩ উইকেট হারিয়ে বিপদে পরে মুক্তি সংঘ। সাহদাতের ৩৭ ও ইদ্রিসের ২৩ রানের দৌলতে মুক্তি সংঘ ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৮ রান করে। রাইমা রেঞ্জার্স‘র বোলারদের মধ্যে ওয়ালিদ ১৫ রানে ও অন্তর ২৭ রানে ৩টি করে উইকেট লাভ করেন। এছাড়াও থিসারা পেরেরা ২৩ রানের বিনিময়ে ২টি উইকেট লাভ করেন।

জবাবে ১২৯ রানের ছোট টার্গেটে ব্যাট করতে নেমে রাইমা রেঞ্জার্স‘র উদ্বোধনী ব্যাটার সোহানের ঝড় ইনিংসে মাত্র ১২.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৪ রান তুলে নেয়। সোহান কাননের বলে বোল্ড আউট হওয়ার আগে ২৭ বলে ৭টি ছয় ও ৫টি বাউন্ডারীর মাধ্যেমে ৭২ রান করেন। দলের পক্ষে থিসারা পেরেরা ৯ বলে ২০ ও ইমরুল কায়েস ৮ বলে ১৩ রান করে আউট হয়ে গেলে জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা পর পর ২টি ওভার বাউন্ডার দিয়ে খেলা শেষ করেন। রাজা ১৩ বলে অপরাজিত ১৮ রান করেন। মুক্তি সংঘের ইদ্রিস ২৮ রানে ২ উইকেট লাভ করেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রাইমা রেঞ্জার্স‘র মোহর শেখ অন্তর।

এ বিভাগের অন্যান্য সংবাদ