বঙ্গমাতা ও বঙ্গবন্ধু ফুটবলে শিবগঞ্জ ও সদর উপজেলা চ্যাম্পিয়ন

আপডেট: জানুয়ারি ৯, ২০২০, ১২:৩৯ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ও বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে শিবগঞ্জ ও সদর উপজেলা দল।
গতকাল বুধবার বিকেলে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে ডা. আ, আ, ম মেসবাহুল হক বাচ্চু স্টেডিয়ামে ফাইনাল খেলায় বালিকায় শিবগঞ্জ উপজেলার বাবুপুর-লক্ষ্মিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-০ গোলে নাচোল উপজেলার শানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত এবং বালকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চামাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে শিবগঞ্জ উপজেলার চককীর্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন।
শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন বিজয়ী দলের বালিকায় মারিয়া ও বালকে আব্দুল গাফ্ফার এবং শ্রেষ্ঠ গোলদাতা বিজয়ী দলের বালিকায় আফরোজা ও বালকে আসিফ।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খাঁন, জেলা ক্রীড়া অফিসার আকতারুজ্জামান রেজা তালুকদার, জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার মো. সায়েদুল ইসলাম, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুন্নাহার রুবিনা, মনিটরিং অফিসার মো. ইসাহাক আলী, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার পরিমল কুমার কুন্ডুৃসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।