বচসার জের! স্বামীকে খুন করে যৌনাঙ্গ তেলে ভাজল স্ত্রী

আপডেট: জুন ১৩, ২০২১, ৬:২১ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


স্বামীর সঙ্গে ঝামেলা হচ্ছিল। খুব একটা নতুন কথা নয়। প্রায়ই হয়। মাথা ঠিক রাখতে পারেননি স্ত্রী। স্বামীকে রাগের মাথায় খুন করেন। তাঁর যৌনাঙ্গ কেটে কড়াইয়ে তেল দিয়ে ভেজে নেন। খবর পেয়ে পুলিশ পৌঁছে এসব দেখে থ। ৩৩ বছরের মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। ব্রাজিলের ঘটনা।
অভিযুক্তের নাম ডায়ানে ক্রিস্টিনা রডরিগ মাকাডো। ব্রাজিলের গোনকালোতে স্বামীর সঙ্গে থাকতেন তিনি। ১০ বছর আগে তাঁদের বিয়ে হয়। ৮ এবং ৫ বছরের দু’টি সন্তানও রয়েছে। সকলে মিলে একটি পিজেরিয়া চালাতেন তাঁরা। ২ বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় ক্রিস্টিনার। ফের এক সঙ্গে থাকছিলেন দু’জনে। কবে থেকে, জানা যায়নি।
তবে প্রতিবেশীরা প্রায়ই তাঁদের ঝগড়া শুনতে পেতেন। রোববারও সে রকমই চলছিল। ভোর ৪টের সময় বিবাদ চরমে ওঠে। তখনই স্বামীকে খুন করেন ক্রিস্টিনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেখে, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ক্রিস্টিনার স্বামী। সারা শরীরে কোপানো হয়েছে। গায়ে কোনও জামা নেই। পুলিশের কাছে জেরায় ক্রিস্টিনা স্বীকার করেন, স্বামীর যৌনাঙ্গ কেটে নিয়েছেন তিনি। তার পর কড়াইয়ে সয়াবিন তেল দিয়ে ভেজে ফেলেছেন। ঘটনাস্থল থেকে ছুরিটি উদ্ধার হয়েছে। সে সময় তাঁর দুই সন্তান কোথায় ছিল, জানা যায়নি।
তথ্যসূত্র: আজকাল

এ বিভাগের অন্যান্য সংবাদ