বজ্রপাতে নিহতদের পরিবারের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী

আপডেট: জুন ৩০, ২০২২, ৯:০৬ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


গত বছরের ৪ আগস্ট চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের তেররশিয়া গ্রামের কনের বাড়িতে বিয়ে পরবর্তী অনুষ্ঠানে যাবার সময় বজ্রপাতে ১৭ জন মারা যান।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুর সুন্দরপুর ইউনিয়নের কালিনগর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নিহত প্রত্যেক পরিবারগুলোর জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত ৫ লাখ করে মোট ৭০ লাখ টাকা প্রদান করা হয়। নিহত পরিবারের সদস্যদের হাতে এসব অনুদানের চেক তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এসময় তিনি বলেন, প্রাকৃতিক দুর্যোগে যারা মারা গেছেন তাদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী সব সময় অসহায় মানুষের পাশে আছেন ভবিষ্যতেও পাশে থাকবেন। তাঁরই আন্তরিকতায় নিহত পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা পৌঁছে দেয়া হলো।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, জেলা পরিষদের প্রশাসক মো. আশরাফুল হক প্রমুখ। এদিকে নিহত পরিবারগুলোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অর্থ প্রদান করায় তাকে ধন্যবাদ জানিয়েছেন স্থানীয়রা। অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ