বড়াইগ্রামে মাটি টানা ট্রাক্টর চাপায় চালক নিহত

আপডেট: মে ২১, ২০২৪, ১:২০ অপরাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :


নাটোরের বড়াইগ্রামে মাটি টানা ট্রাক্টরের নিচে চাপা পড়ে মেহেদী হাসান (২০) নামে এক চালক নিহত হয়েছেন। সোমবার (২০ মে) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের পিওভাগ গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান নওগাঁ জেলার ধামইরহাটি থানার চকভবানী গ্রামের নজরুল ইসলামের ছেলে।

স্থানীয় ওয়ার্ড সদস্য আব্দুর রাজ্জাক বলেন, গতকয়েক মাস ধরে উপজেলার ভরতপুর গ্রামে সুজাব আলী নামে এক মাটি ব্যবসায়ী পিওভাগ গ্রামে ফসলী জমিতে রাতের আধাঁরে ট্রাক্টারে করে মাটি বিক্রি করে আসছিলেন। সোমবার রাতে তারই একটি টাক্টর মাটি নামাতে গিয়ে উল্টে যায়। এতে চালক মেহেদী হাসান ট্রাক্টরের নিচে পড়ে গুরুতর আহত হয়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়।

সুজাব আলী দাবী করেন, ফসলী নয় অনাবাদী ও পুরাতন পুকুর সংস্কার করে মাটি ট্রক্টরে করে জমি মালিকের নিজ জমিতে গর্তে জায়গায় ভরাট করা হচ্ছিল। দুর্ঘটনা বসত গাড়ী উল্টে তাতে চাপা পরে মারা গেছেন চালক মেহেদী।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ শফিউল আযম খাঁন বলেন, লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বড়াইগ্রামের ইউএনও লায়লা জান্নাতুল ফেরদৌস বলেন, ফসলী জমিতে পুকুর খনন করা হচ্ছে এমন বিষয়ে আমার জানা ছিল না। খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Exit mobile version