বদলগাছীতে জমি-জমা সংক্রান্ত মামলায় ২ আসামিকে জেলহাজতে প্রেরণ

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ৮:১৮ অপরাহ্ণ

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:নওগাঁর বদলগাছীতে পারিবারিক ও শরিকান জমি-জমা নিয়ে মারামারি ঘটনার মামলায় জামিন নিতে গিলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে ২ আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জমি-জমা মামলার বিবরণে জানা যায়, গত ৩ ফেব্রুয়ারি সকাল ৮ টার সময় উপজেলার জাইজাতা গ্রামের আতোয়ার রহমানের ছেলে সাদ্দাম হোসেন এর সাথে তার প্রতিবেশি শরিক ভাগি মামলার বিবাদী মৃত ছাত্তার হোসেন এর ছেলে বকুল হোসেন, আনিছুর রহমানের ছেলে মোকলেছার রহমান ও মৃত শাহেদ সরদারের ছেলে গফুর হোসেন সহ তার দলবল নিয়ে জমি-জমা সংক্রান্ত মামলার বাদি সাদ্দাম হোসেন গং দের জমি-জমা অবৈধভাবে বিবাদিরা জবর দখল করতে যায়।

এ সময় বাদি সাদ্দাম হোসেন সহ তার পরিবারের লোকজন বাধা প্রদান করলে দেশীয় অস্ত্র হাসুয়া, রড, লাটি সোটা দিয়ে বাদির মা শহিদা বেগম (৪২) কে এলোপাতারি মারপিট ও তার মাথায় আঘাত করে গুরুত্বর জখম করে। তার আত্মচিৎকারে পরিবারের অন্যলোকজন এগিয়ে আসলে তাদের ও মারপিট করে। আহতরা বদলগাছী স্বাস্থ্যকমপ্লেক্সে ৩ দিন চিকিৎসা গ্রহন শেষে গত ৬ ফেব্রুয়ারি সাদ্দাম হোসেন বাদি হয়ে প্রতিপক্ষের ৭ জন কে আসামী করে বদলগাছী থানায় মামলা দায়ের করে।

(মামলা নং-৫ তাং ৬ ফেব্রুয়ারী) মামলার পর ওই দিনই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মেহেদি হাসান অভিযান চালিয়ে মামলার ৬ নং আসামী শাহিন হোসেনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। জমি-জমা সংক্রান্ত মামলার ১নং আসামি বকুল হোসেন, ২নং মোকলেছার রহমান ও ৩নং আবুল গফুর হোসেন সোমবার (১৯ ফেব্রুয়ারি) আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত বকুল হোসেন ও মোকলেছার রহমান এর জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। তিন নম্বর আসামী আবুল গফুরের জামিন মঞ্জুর করে। এই মামলায় ৭ জন আসামীর মধ্যে ৪ জন জামিনে রয়েছে এবং ৭ নম্বর আসামী ফিরোজ হোসেন পলাতক রয়েছে বলে জানা যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ