বদলগাছীতে নারী চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ইস্তেহার ঘোষণা

আপডেট: নভেম্বর ১৫, ২০২১, ১:৩৫ অপরাহ্ণ


বদলগাছী(নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শাপলা বেগুম ইউনিয়নবাসীর পাশে থেকে সেবা করার লক্ষ্যে স্বতন্ত্র থেকে টেলিফোন মার্কা নিয়ে নির্বাচনে অংশ নিয়ে এলাকাবাষীর সুবিধার্থে বেশ কিছু পরিকল্পনা হাতে নিয়ে নির্বাচনী ইস্তেহার ঘোষণা করেন। রোববার বিকালে পাহাড়পুর দাড়িসন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শাপলা বেগুম সাংবাদিক সম্মেলনের মধ্যে দিয়ে এই ইস্তেহার ঘোষণা করেন। লিখিত বক্তব্যে শাপলা বেগুম বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের নাতনী।

পরিবার থেকে শুরু করে দেশের সকল উন্নয়ন কর্মকাণ্ডে মেয়েদের অবদান কম নেই। এরই ধারাবাহিকতায় জনগণের আস্থা ও ভালবাসা নিয়ে স্বতন্ত্র থেকে নির্বাচনে প্রতিদ্বন্দি¦তা করছি। তিনি নির্বাচিত হলে পাহাড়পুর ইউনিয়নের প্রতিটি পরিবারের চৌকিদারি ট্যাক্স মওকুফসহ বিনামূল্যে জন্মনিবন্ধন প্রদান করা হবে। প্রতিটি রাস্তার মোড়ে আলোর ব্যবস্থা করা হবে।

নিজস্ব অর্থায়নে ইউনিয়ন পরিষদে একটি অ্যাম্বুলেন্স প্রদান সহ ১০ দফা নির্বাচনী ইস্তেহার ঘোষণা করেন। নির্বাচনী ইস্তেহার অনুযায়ী কাজগুলি ব্যাস্তবায়নে আগামী ২৮ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নবাসীকে টেলিফোন মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। সংবাদ সম্মেলনে তার বাবা উপজেলা চেয়ারম্যান সামছুল আলম খান ও তার স্বামী আনোয়ার হোসেন কাজল উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ