বদলগাছীতে প্রয়াত সাংবাদিক আলমগীরের স্মরণ সভা

আপডেট: এপ্রিল ৯, ২০১৭, ১২:১৮ পূর্বাহ্ণ

বদলগাছী প্রতিনিধি


নওগাঁর বদলগাছীতে সাংবাদিকতার পথিকৃত সাংবাদিক প্রয়াত মাববুব-উল-ইসলাম আলমগীরের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বদলগাছী প্রেসক্লাবের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাফফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার বেলা ১১টায় বদলগাছী জেলা পরিষদ ডাকবাংলো হল রুমে বদলগাছী প্রেসক্লাব আহ্বায়ক মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখের উপজেলা নির্বাহী কর্মকর্তা হুসাইন শওকত। বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান স.ম.ফজলুল হক বাচ্চু, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দীন, বদলগাছী থানার ওসি (তদন্ত) শাহিনুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম। অন্যদের মধ্য বক্তব্য রাখেন সাংবাদিক এমদাদুল হক দুলু, সানজাদ রয়েল সাগর প্রমূখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের যুগ্মআহ্বায়ক সাংবাদিক আবু সাইদ।
স্মরণ সভায় প্রধান অতিথি বক্তব্যে বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশাকে সম্মান করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির উন্নয়ন করা সম্ভব এবং তিনি সাংবাদিকদের লেখনির মাধ্যমে বদলগাছী উপজেলার উন্নয়নে সহযোগিতা কামনা করেন। অপরদিকে স্মরণ সভায় উপস্থিত থাকার জন্য আমন্ত্রন জানানো হয় প্রয়াত সাংবাদিক মাববুব-উল-ইসলাম আলমগীরের অন্য ভাইসহ তার পিতা মো. মফিজ উদ্দীনকে।  কিন্তু গত শুক্রবার দিবাগত রাত ১টার পর পিতা মফিজ উদ্দীন (১০১) মৃত্যুবরণ করেন। প্রেসক্লাবে স্মরণ সভায় পিতা ও পুত্রের রূহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ