বদলগাছীতে বিএসডব্লিউএ এর উদ্যোগে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইন

আপডেট: জুলাই ২৪, ২০২১, ৯:৩৩ অপরাহ্ণ

বদলগাছী(নওগাঁ) প্রতিনিধি :


নওগাঁর বদলগাছী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন(বিএসডব্লিউএ) এর উদ্যোগে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় বদলগাছী চৌরাস্তার মোড়ে স্বাস্থ্যবিধি মেনে এ ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়। বিএসডব্লিউএ-এর উপদেষ্টা ও করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইনের আহ্বায়ক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক তারিকুল হাসানের সভাপতিত্বে আট দিন ব্যাপী চলমান এ ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হান্নানুল ইসলাম গোলাপ, আহসান উল্লাহ ইনস্টিটিউটের প্রভাষক খলিলুর রহমান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক রায়হানুল ইসলাম সুমন, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের সহযোগী অধ্যাপক আবু হানিফ, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মিজানুর রহমান, বদলগাছী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি কাওসার হোসাইন, সম্পাদক এনামুল হক প্রমূখ।
বদলগাছী উপজেলার আটটি ইউনিয়নে একদিন করে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। শনিবার বদলগাছী সদর ইউনিয়নে ৮৩৭ জনকে ফ্রি রেজিস্ট্রেশন করে দেওয়া হয়। রোববার ক্যাম্পেইন হবে কোলা ইউনিয়নের ভান্ডারপুর বাজারে।
ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পেইনের আহ্বায়ক অধ্যাপক তারিকুল হাসান বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে দীর্ঘাদন বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় অধিকাংশ শিক্ষার্থী নিজ নিজ এলাকায় অবস্থান করছে। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে অবশ্যই টিকা গ্রহণ করতে হবে। সেই লক্ষ্যে বদলগাছীর যেসব শিক্ষার্থী বিভিন্ন পাবলিক বিশ^বিদ্যালয়ে পড়াশুনা করছে তারা এই ক্যাম্পেইনের আয়োজন করেছে। উপজেলার আটটি ইউনিয়নে একদিন করে এ ক্যাম্পেইন চলবে।