বদলগাছীতে মাদকাশক্ত ছেলের হাতে মাদকাশক্ত বাবা খুন

আপডেট: মার্চ ২১, ২০২৪, ৮:৪৯ অপরাহ্ণ

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:নওগাঁর বদলগাছী পিতা পুত্র দুজনেই মাদকাশক্ত। অতিরিক্ত চোলাইমদ পানে মাতাল ছেলে হত্যা করলো পিতাকে। ঘটনাটি ঘটেছে বুধবার (২০ মার্চ) বিকাল সাড়ে ৪টায় উপজেলার মথুরাপুর ইউনিয়নের জালালপুর গ্রামে। থানা ও গ্রামবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের নুর ইসলাম (৫০) এলাকার মাদকসেবী। তাঁর পুত্র নাসিম (১৭) মাঝে মধ্যে চোলাইমদ পান করে।

বদলগাছীতে মাদকাশক্ত বুধবার সকালে নুর ইসলাম অতিরিক্ত নেশা পান করে বাড়ি ফিরে। ছেলে নাসিম ও নেশা পান করে। নুর ইসলাম ছেলের মাতাল অবস্থা দেখে বাড়িতে তার স্ত্রীর সঙ্গে ঝগড়া লাগে কেন ছেলেকে নেশার বড়ি খাওয়ার জন্য টাকা দেওয়া হয়েছে এবং ছেলে নাসিমকেও নেশাপানের জন্য গালিগালাজ করেছে। বিকালে গ্রামের তিন মাথা মোড়ে পিতা নুর ইসলামকে দেখতে পেয়ে ছেলে পাশেই চায়ের স্টল থেকে গাছের ডাল নিয়ে পিতার পায়ে ও মাথায় আঘাত করলে পিতা রাস্তায় লুটিয়ে পড়ে। তখনো পিতা পুত্র দুজনেই নেশাগ্রস্ত।

বদলগাছীতে মাদকাশক্ত পাশের এক গৃহবধু জানায় মার খেয়ে আহত পিতাকে রাস্তা থেকে ধরে তোলার পর সে বলে আমাকে ধাক্কা মেরে ফেলেই দিল। সঙ্গে সঙ্গে আহত নুর ইসলামকে জয়পুরহাট হাসপাতালে ভর্তি করার পর বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার ১২টার পর তথ্য সংগ্রহকালে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর সার্কেল জয়ব্রত পাল, থানা অফিসার ইনচার্জ মো, মাহবুবুর রহমান, পিবিআ্ই পরিদর্শক নাসিরুল ইসলাম সংগীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। থানা অফিসার ইনচার্জ মো: মাহবুবুর রহমান বলেন খবর পেয়েই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। ছেলে পলাতক রয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ