বদলগাছীতে স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সাপ্লাই ইউনিটের উদ্বোধন

আপডেট: মে ২১, ২০২২, ১০:০৮ অপরাহ্ণ

উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য মো. ছলিম উদ্দীন তরফদার সেলিম

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্টাল অক্সিজেন সাপ্লাই ইউনিটের উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর জাইকার আওতায় স্থাপনকৃত সেন্টাল অক্সিজেন সাপ্লাই ইউনিটের উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য মো. ছলিম উদ্দীন তরফদার সেলিম।

শবিবার বিকাল ৪টায় উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. কানিজ ফারহানা এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির সাথে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. আলপনা ইয়াসমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, উপজেলা প্রকৌশলী মো. মোকলেছুর রহমান, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, কোলা ইউপি চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দীন, ভগিরত কুমার প্রমূখ।

প্রধান অতিথি ছলিম উদ্দীন তরফদার বলেন করোনাকালীন আমরা ২ বছর অক্সিজেন সংকটের মধ্যে পড়েছিলাম। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন ইউনিট চালুর ফলে একই সংগে ২০ জন রোগী অক্সিজেন সেবা পাবেন। কর্মরত ডাক্তারদের উদ্দেশ্য করে তিনি বলেন স্বাস্থ্য কমপ্লেক্সে যে সকল ডাক্তার কর্মরত আছেন তারা এলাকারই ছেলে মেয়ে। গ্রাম পর্যায় থেকে যে সকল রোগী চিকিৎসা নিতে আসেন তাদেরকে সুচিকিৎসা বা সেবা দেওয়ার আহবান জানান।