বদলগাছীর ৮ ইউনিয়নে কে পাচ্ছেন নৌকা মার্কা চলছে লবিং গ্রুপিং

আপডেট: অক্টোবর ১৭, ২০২১, ২:১০ অপরাহ্ণ


বদলগাছী (নওগাঁ) :


আগামী ২৮ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নওগাঁর বদলগাছী উপজেলার ৮ ইউনিয়নে আওয়ামীলীগ থেকে একাধীক সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী নৌকা মার্কা নিয়ে লবিং গ্রুপিং চালিয়ে যাচ্ছেন। কে পাচ্ছেন নৌকা মার্কা এ নিয়ে সাধারণ জনগনের মাঝে নানা জল্পনা-কল্পনা চলছে। ইতোমধ্যেই উপজেলা আওয়ামীলীগ ৮ ইউনিয়নে বর্ধিত সভা করে সম্ভাব্য দলীয় চেয়ারম্যান পার্থীদের নামের তালিকা নিয়েছে। উপজেলা আওয়ামীলীগের দলীয় সূত্র জানায় ১৬ অক্টোবর থেকে কেন্দীয়ভাবে দলীয় মনোনয়ন পত্র তোলা শুরু হয়েছে। জমাদানের শেষ দিন ২০ অক্টোবর।দলীয় মনোনয়ন পত্র উত্তোলনে অনেক পার্থী পারি জমিয়েছে ঢাকায়।

উপজেলার ৮ ইউনিয়নে আওয়ামীলীগ থেকে মোট ৪৫ জন সম্ভাব্য চেয়ারম্যান পার্থী নৌকা মার্কা দাবী করে দীর্ঘ দিন থেকে গণসংযোগ করে আসছে। এর মধ্যে বিলাশবাড়ী ইউনিয়নের সবচেয়ে তরুন চেয়ারম্যান পার্থী জেলা ছাত্রলীগ সদস্য এস এম রাফিউল হাসান খুসব (আমির) প্রচার প্রচারনায় জনপ্রিয় হয়ে উঠেছে এলাকায়।
বদলগাছী সদর ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল, বাবর আলীসহ ১১ জনপ্রার্থী, কোলা ইউনিয়নে বতৃমান প্যানেল চেয়ারম্যান স্বপন সহ ৪ জন, পহাড়পুর বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান কিশোর সহ ৩ জন, বালুভরা বর্তমান চেয়ারম্যান শেখ আয়েন উদ্দীন সহ৫ জন, মিঠাপুর বর্তমান চেয়ারম্যান ফিরোজ হোসেনসহ ৫ জন, বিলাশবাড়ী তরুন নেতা এস এম রাফিউল হাসান খুসব(আমির)সহ ৫ জন, মথুরাপুর মাসুদুর রহমানসহ ৫ জন, আধাইপুর ভগিরত কুমার, জিল্লুর রহমানসহ ৭ জন সম্ভাব্য প্রর্থী নৌকা মার্কা দাবী করে লবিং গ্রুপিং করছে। অপরদিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির দলীয় কোন নির্দেশনা না থাকলেও ৮ ইউনিয়নে বিএনপি সমর্থক একাধীক সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী স্বতন্ত্র থেকে নির্বাচনের প্রস্তুতি নিয়ে গনসংযোগ করছে। উপজেলা নির্বাচন অফিসার মোঃ সেজার উদ্দীন জানায় আগামী ২ নভেম্বর সরকারীভাবে মনোনয়ণ পত্র জমাদানের শেষ তারিখ।