বদলগাছী বিয়ের প্রলোভনে ধর্ষণ: অভিযুক্ত গ্রেফতার

আপডেট: June 17, 2020, 10:46 pm

বদলগাছী প্রতিনিধি :


নওগাঁর বদলগাছীর চন্দন ভুঁইমালী (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক মাদ্রসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগির পরিবারের অভিযোগে অভিযুক্ত চন্দন ভুঁইমালীকে গ্রেফতার করেছে পুলিশ ।
এজাহার সূত্রে জানা যায়, দেড় বছর আগে ফেসবুকে চন্দন ভুঁইমালীর সঙ্গে পরিচয় হয় গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ী ইউপির ওই মাদ্রাসা ছাত্রীর। রোববার (১৪ জুন) চন্দন বদলগাছী ইউপি’র জিয়ল ফতেজঙ্গপুর গ্রামের আবদুল মান্নানের বাড়িতে নিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করে। পরের দিন সোমবার (১৫ জুন) সকালে মেয়েটিকে রেখে চন্দন পালিয়ে যায়। পরে ওই দিন দিবাগত রাত আনুমানিক ৯ টায় পুলিশ চন্দনের বাবা রঞ্জন কুমার ভুঁইমালীর দোকানের সামনে থেকে মেয়েটিকে থানায় নিয়ে গিয়ে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে। মঙ্গলবার (১৬ জুন) বিকেলে পরিবারের লোকজন এসে মেয়েটির মা বাদী হয়ে চন্দনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করে।
বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চন্দনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং মেয়েটিকে কোর্টের মাধ্যমে তার মায়ের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।