বনপাড়া পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

আপডেট: জুন ২৯, ২০২৪, ২:৫৬ অপরাহ্ণ


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি :


নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌর বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল গতকাল দুপুরে বিএনপি নেতা আসাদ মোল্লার ব্যক্তিগত অফিসে সম্পন্ন হয়েছে। উন্মুক্ত মাঠে কাউন্সিলের আয়োজন করা হলেও পুলিশি বাধায় পরিহার করে বদ্ধঘরে করতে হয়।

প্রায় এক হাজার নেতা-কর্মীর অংশ গ্রহণে পৌর বিএনপির আহ্বায়ক অধ্যাপক লুৎফর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব সরদার রফিকুল ইসলাম এবং যুগ্ম-আহ্বায়ক খলীলুর রহমান গাজীর সঞ্চালনায় আয়োজিত কাউন্সিল সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম-আহ্বায়ক রুহুল আমিন টগর, কাজী শাহ আলম, ফরহাদ আলী দেওয়ান শাহীন, বড়াইগ্রাম উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল কাদের, গুরুদাসপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম প্রমুখ।

কাউনিøর অধিবেশনে বনপাড়া পৌরসভার ৯০ জন কাউন্সিলর অংশ গ্রহণ করেন। গণতান্ত্রিক ভাবে কাউন্সিল করার অনুকুল পরিবেশ না থাকায় কমিটি ঘোষনার দায়িত্ব জেলা বিএনপির নেতৃবৃন্দের উপর ন্যাস্ত করা হয়। অনুষ্ঠানের শেষাংশে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ ও কারামুক্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।