বনপাড়ায় সড়ক দুর্ঘটনাা তদন্তে উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল

আপডেট: মে ২২, ২০২২, ২:২২ অপরাহ্ণ


নাটোর প্রতিনিধি :


নাটোরের বনপাড়ায় সড়ক দুর্ঘটনায় ৭ নিহতের ঘটনার তদন্তে উচ্চ পর্যায়ের এক প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাঁরা শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেন, যোগাযোগ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (সড়ক পরিবহন ও মহাসড়ক) মো. আনিসুর রহমান এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিআরটিএ

পরিচালক (রোড সেফটি) শেখ মোহাম্মদ মাহবুব-ই-রাব্বানী, বগুড়া হাইওয়ে পুলিশ সুপার মুন্সী শাহাবুদ্দিন, সড়ক ও জনপদ বিভাগের তত্ত¡াবধায়ক প্রকৌশলী তানভির সিদ্দিক সহ বিআরটিএ ও সড়ক ও জনপদ বিভাগের অন্যান্য কর্মকর্তাগণ।

পরিদর্শন শেষে কমিটি প্রধান যুগ্ম সচিব মো. আনিসুর রহমান সাংবাদিকদের জানান, গত ৭ মে বনপাড়া-ঢাকা মহাসড়কের বড়াইগ্রামের বনপাড়াতে দুই বাস ও ট্রাকের সাথে ত্রিমুখি সংঘর্ষে ৭ জন নিহত ও বেশ কয়েকজন যাত্রী গুরুতর আহত হওয়ার ঘটনার কারণ নির্ণয় করতে মন্ত্রণালয় কর্তৃক গঠিত ৫ সদস্য বিশিষ্ট কমিটি এই তদন্তে আসে।

এই দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ও দায়ীদের চিহ্নিত করতে পাশাপাশি এই মহাসড়কে সা¤প্রতিক অন্যান্য দুর্ঘটনার কারণ নির্ণয় করতে ঘটনাস্থল সহ মহাসড়ক পরিদর্শন করা হয়েছে। পরিদর্শন ও তদন্ত শেষে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে দুর্ঘটনা রোধে করণীয় বিষয়ে সুপারিশ করা হবে ও তা অনুমোদন সাপেক্ষে দ্রæত বাস্তবায়ন করা হবে।

উল্লেখ্য, গত ৭ মে থেকে ১৮ মে পর্যন্ত ১১ দিনে বড়াইগ্রামের মহাসড়কের বিভিন্ন স্থানে দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে ও আহত হয়েছে কমপক্ষে ৮০ জন।

এ বিভাগের অন্যান্য সংবাদ