বরগুনায় স্কুল শিক্ষিকাকে ধর্ষনকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে নাটোরে মানববন্ধন || স্বরাষ্টমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

আপডেট: আগস্ট ২৫, ২০১৭, ১:৩৬ পূর্বাহ্ণ

নাটোর অফিস


বরগুনায় স্কুল শিক্ষিকাকে ধর্ষনকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে নাটোরে মানববন্ধনে অংশ গ্রহণকারীরা-সোনার দেশ

বরগুনার বেতাগীতে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে ধর্ষন করার প্রতিবাদে এবং দোষী ব্যাক্তিদের গ্রেফতার ও বিচারের দাবিতে নাটোরে মানববন্ধন ও স্বরাষ্টমন্ত্রী বরাবর স্স্মারকলিপি প্রদান করেছে শিক্ষকবৃন্দরা।
গতকাল বৃহস্পতিবার বিকেলে নাটোর জেলা প্রশাসক কার্য্যলয়ের সামনে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়-সহকারী শিক্ষক সমিতির নাটোর জেলা শাখার আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন শেষে নাটোর নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুনের মাধ্যমে স্বরাষ্টমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়। তার আগে মানববন্ধনে বক্তব্য দেন, সংগঠনের জেলা কমিটির সভাপতি খন্দকার ইকবাল শরীফ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়-সহকারী শিক্ষক সমিতি নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সিনিয়র সহসভপতি ফিরোজ কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, নাটোর সদর শাখার সাধারণ সম্পাদক অসিত কুমার শাহা প্রমূখ। এ সময় বক্তারা বলেন, বরগুনার বেতাগীর ঘটনা শিক্ষক সমাজ কোন ভাবে মেনে নিবে না। স্কুল ছুটির পর বিদ্যালয়ের শ্রেনি কক্ষে ঢুকে ছয়জন বখাটে ওই শিক্ষিকার স্বামীকে বেধেঁ রেখে যেভাবে তাকে পাশাবিক নির্যাতন করেছে এর বিচার না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবো না । অতিলম্বে দোষী ব্যক্তিদের গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। অন্যথায় বৃহত্তর আন্দলোনের ডাক দেওয়া হবে।