বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২২, ৯:৩৬ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের মাসিক সমন্বয় সভা ‘জুম প্লাটফর্ম’ এর মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ‘জুম প্লাটফর্ম’ এর মাধ্যমে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বেগম আখতার জাহান ‘জুম প্লাটফর্ম’ এর মাধ্যমে মাসিক সমন্বয় সভায় সভাপতিত্ব করেন। মাসিক সমন্বয় সভা ‘জুম প্লাটফর্ম’ এর মাধ্যমে পরিচালনা করেন বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক মো. আব্দুল রশীদ।

সভায় বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বেগম আখতার জাহান বলেন, মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কৃষকদের এগিয়ে নিতে যে সকল পদক্ষেপ গ্রহণ করেছে তা বাস্তবায়নে আমাদের সকলকে এক সাথে কাজ করতে হবে। বর্তমানে বরেন্দ্র অঞ্চলের সেচ মৌসুমে কৃষদের সাথে সবসময় সমন্বয় করে কাজ করতে হবে যেন তারা কোন রকমের সমস্যায় পরলে যেন আমরা তাৎক্ষনিক তাদেরকে সেবা দিতে পারি।

এই সেচ ব্যবস্থার যেন কোন রকমের সমস্যা না হয় এর জন্য বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ সকল ধরনের পদক্ষেপ করেছে। এর মাধ্যমে কৃষক তাদের সোনালী ফসল সঠিক সময় ঘরে তুলতে পারবে এবং বিক্রি করতে পারবে। কারণ কৃষক বাচলে দেশ বাজবে।

এছাড়াও তিনি বর্তমানে যে কাজ গুলো চলমান রয়েছে তা দ্রুতগতিতে এগিয়ে নিয়ে যাওয়ার পরামর্শদেন এবং সঠিক সময়ের মধ্যে যেন চলমান কাজ সম্পূর্ণ করার নির্দেশদেন।

পরিশেষে তিনি সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করতে সকলকে এক সাথে কাজ করার আহ্বান জানিয়ে বক্তব্য সমাপ্ত করেন।

এসময় মাসিক সভায় সংযুক্ত ছিলেন কর্তৃপক্ষের সদর দফতর ও মাঠপর্যায়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্বাবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, সচিব, নির্বাহী প্রকৌশলী, উপ-ব্যবস্থাপক (কৃষি), মনিটরিং অফিসার ও সহকারী প্রকৌশলীবৃন্দ।