বরেন্দ্র কলেজে বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আপডেট: জুন ২৫, ২০২৪, ৯:৫৭ অপরাহ্ণ

বরেন্দ্র কলেজে বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
সংবাদ বিজ্ঞপ্তি:


বরেন্দ্র কলেজের ২০২৪ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ২০২৩ সালের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) সকালে কলেজ প্রাঙ্গণে এই সংবর্ধনা দেওয়া হয়েছে।

কৃতি শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে চারজন, বুয়েটে দুইজন, রুয়েটে দুইজন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে একজন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুইজন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুইজন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে একজন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে একজনসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে সুযোগ প্রাপ্তদের সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও ডব্লিউবিসি এশিয়ান সুপার ফ্লাইট ওয়েটে চ্যাম্পিয়ন হওয়ায় উৎসব আহাম্মেদকে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরেন্দ্র কলেজের গভর্নিং বডির সভাপতি প্রফেসর ড. দীপকেন্দ্র নাথ দাস, সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা। এছাড়াও আরও উপস্থিত ছিলেন বরেন্দ্র কলেজের বিদ্যোৎসাহী সদস্য ও বিশিষ্ট শিক্ষক নেতা অধ্যক্ষ রাজকুমার সরকার, বিদ্যোৎসাহী সদস্য মোরশেদ মনজুর হাসান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলেজের শরীর চর্চা শিক্ষক ও শিক্ষক প্রতিনিধি মামুন-উর রশিদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ