বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে অনার্স ও মাস্টার্স প্রোগ্রামে ভর্তির আবেদন কার্যক্রম শুরু

আপডেট: জুন ১৮, ২০২১, ৯:০৫ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে অনার্স ও মাস্টার্স ফল ২০২১ সেমিস্টারে ভর্তির আবেদন-প্রক্রিয়া শুরু হয়েছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আগামী ৫ সেপ্টেম্বর ২০২১ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। অবশ্য রাজশাহীতে চলমান লকডাউন শিথিল করা হলে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অফিসে এসেও ভর্তির আবেদন করা যাবে।
আবেদন প্রক্রিয়ার নির্দেশাবলী বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (িি.িাঁ.বফঁ.নফ) দেয়া আছে।
প্রসঙ্গত, কোভিড-১৯ বর্তমান পরিস্থিতির উন্নতি না-হওয়া পর্যন্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম এবং ক্লাস অনলাইনের মাধ্যমে সম্পাদিত হবে। ভর্তির জন্য চুড়ান্তভাবে নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা ও ভর্তি প্রক্রিয়ার নির্দেশাবলী ৫ সেপ্টেম্বর ২০২১ তারিখের পর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (িি.িাঁ.বফঁ.নফ) পাওয়া যাবে।
ফল ২০২১ সেমিস্টারে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসন (বিবিএ), সিএসই, ইইই, ইংরেজি, আইন, অর্থনীতি, সমাজবিজ্ঞান, জার্নালিজম ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স প্রোগ্রামে শিক্ষার্থী ভর্তি হতে পারবেন। এছাড়াও ব্যবসায় প্রশাসন (এমবিএ), ইংরেজি, আইন, রাষ্ট্রবিজ্ঞান, সমাজবিজ্ঞান, পাবলিক হেলথ (এমপিএইচ) ও অর্থনীতি বিভাগে মাস্টার্স প্রোগ্রামে শিক্ষার্থী ভর্তি হতে পারবেন। ভর্তি সংক্রান্ত তথ্যের জন্য ০১৭৩০৪০৬৫০১-০৪ নম্বরে যোগাযোগ করা যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ