বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৭, ১:০৩ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ফল- ২০১৭ সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ পৃথক পরীক্ষা গ্রহণ করে।
সকাল ৯টায় সমাজবিজ্ঞান বিভাগের লিখিত পরীক্ষার মাধ্যমে এ ভর্তি পরীক্ষার আনুষ্ঠানিকতা শুরু হয়। এর পর ১০টায় ইংরেজী, ১১টায় আইন ও মানবাধিকার, ১২টায় ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই), ১টায় কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ও জার্নালিজম, কমিউনিকেশন অ্যান্ড মিডিয়া স্টাডিজ, ২টায় অর্থনীতি এবং ৩টায় ব্যবসায় প্রশাসন বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়।
সকাল থেকে ভর্তীচ্ছু শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে পরীক্ষা কেন্দ্রগুলো। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও যুক্তরাজ্যে বাংলাদেশের সাবেক হাই কমিশনার প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার ও মাননীয় উপ-উপাচায ড. নূরুল হোসেন চৌধুরী ভর্তি পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেন।
পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা আগামী ১১ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তি হতে পারবেন। এছাড়া অভিভাবকদের অনুরোধের পরিপ্রেক্ষিতে চলতি সেমিস্টারের বিশেষ ভর্তি পরীক্ষা গ্রহণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আগামী ২৪ সেপ্টেম্বর এ বিশেষ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড, ওয়েবসাইট (িি.িাঁ.বফঁ.নফ) এবং মোবাইল নম্বরে (০১৭৩০৪০৬৫০১) যোগাযোগ করলে পাওয়া যাবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ