বর্ধিত সভা থেকে সভাপতি ও সম্পাদককে বের করে দিলেন এমপি ফারুক

আপডেট: জুন ৪, ২০২২, ১১:৪৩ অপরাহ্ণ


তানোর প্রতিনিধি:


রাজশাহীর তানোরে ১৬জন আওয়ামী লীগের কাউন্সিল উপলক্ষে শনিবার (৪জুন) সকালে বর্ধিত সভার আয়োজন করেন তানোর উপজেলা আওয়ামী লীগ।

উক্ত অনুষ্ঠানটি তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চলনায় বেলা ১১ টায় তানোর উপজেলা অডিটরিয়ামে বর্ধিত সভা অনুষ্ঠিত শুরু হবার ৫মিনিট পরে সভাস্থলে নেতাকর্মীদের নিয়ে এমপি ফারুক চৌধুরী উপস্থিত হয়ে জেলার নেতাদের সামনে সভাপতি ও সম্পাদককে মঞ্চ থেকে নামিয়ে দিলে তারা তাদের নেতাকর্মীদের নিয়ে সভাস্থল ত্যাগ করে চলে আসে।

পরে উক্ত স্থানে সভাপতি ও সম্পাদকের অনুসারীদের ছাড়ায় এমপি অনুসারীদের নিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী অনিল কুমার সরকার।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আবুল ওয়াদুদ দারা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি, তানোর-গোদাগাড়ী-১’ আসনের জাতীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীা। আরো উপস্থিত ছিলেন; তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, এস এম একরামুল হক ও শরিফ খান প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ