বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নতুন কমিটিকে রাবিসাসের অভিনন্দন

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১, ১০:১১ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (রাবিসাস)। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানান রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান।
কমিটিতে সভাপতি পদে ডেইলি সানের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ফাতেমা-তুজ-জিনিয়া ও সাধারণ সম্পাদক পদে দৈনিক আমাদের নতুন সময়ের প্রতিনিধি মাইনউদ্দিন পরানকে নির্বাচিত করা হয়।
বিবৃতিতে রাবিসাস নেতারা বলেন, বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা নতুন কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি। বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক সংবাদের পাশাপাশি নানা অনিয়ম ও দুর্নীতির চিত্র তুলে ধরতে সত্য ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে বশেমুরবিপ্রবিসাস। এ ধারা অব্যাহত থাকবে বলে আমারা আশা রাখছি। অতীতের ন্যায় ভবিষ্যতেও রাবিসাস-বশেমুরবিপ্রবিসাসের মধ্যে পারস্পরিক আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় থাকবে বলে প্রত্যাশা।
নতুন কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সুকান্ত কুমার সরকার (জাগোনিউজ), যুগ্মÑসাধারণ সম্পাদক মাহমুদ হাসান আহাদ (পূর্বপশ্চিমবিডি), সাংগঠনিক সম্পাদক সুমাইয়া রশিদ (দৈনিক সময়ের আলো), দপ্তর সম্পাদক মোঃ আব্দুল ওহাব (দৈনিক অধিকার), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আশরাফুল আলম (দৈনিক আমাদের সময়), অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (দৈনিক শেয়ার বিজ), কার্যনির্বাহী সদস্য শফিউল কায়েস (দৈনিক দেশ রূপান্তর), খাদিজা জাহান তান্নি (দৈনিক মানবকণ্ঠ) ও সাগর কুমার দে (আজকের বিজনেস বাংলাদেশ)।