বস্ত্র ও পাটমন্ত্রীর ভাবির ইন্তেকাল

আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০১৭, ১২:০৬ পূর্বাহ্ণ

মান্দা প্রতিনিধি


বস্ত্র ও পাটমন্ত্রী এবং স্থানীয় সাংসদ মুহা. ইমাজ প্রামানিকের ভাবি হাজেরা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.. রাজেউন)। বুধবার রাত ১০ টা ২০ মিনিটে নওগাঁর মান্দা উপজেলার কালিকাপুর গ্রামে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৯৫ বছর। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় মরহুমার জানাজায় বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক উপস্থিত ছিলেন। মরহুমার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন, সহসভাপতি ব্রহানী সুলতান গামা, যুগ্মসাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, অধ্যক্ষ বেদারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম, জাহাঙ্গীর আলম, নুর মোহাম্মদ মন্ডল, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার শতশত মানুষ শরিক হন।
মন্ত্রীর মা তুল্য বড় ভাবি হাজেরা বেগমের মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ জানাজায় আগতরা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। মরহুমা হাজেরা বেগম বস্ত্র ও পাটমন্ত্রী মুহা. ইমাজ প্রামানিকের বড়ভাই কেরামতুল্যা প্রামানিকের স্ত্রী।