বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজে ভালো করার প্রত্যাশা মুশফিকের

আপডেট: জুলাই ৭, ২০১৭, ১২:৩২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


আসন্ন বাংলাদেশ-ভারতের সিরিজের ভালো করার প্রত্যাশা ব্যক্ত করেছেন জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ও টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে আয়োজিত শারীরিক প্রতিবন্ধীদের মধ্যকার প্রীতি ক্রিকেট ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেয়া উদ্বোধকের বক্তব্যে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন।
জেলা ক্রীড়া সংস্থা ও শারীরিক প্রতিবন্ধীদের সংগঠন ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
এ সময় মুশফিকুর রহিম আরও বলেন, আমরা অস্ট্রেলিয়ার সাথে ভালো কিছু করব। আমরা তাদেরকে বুঝিয়ে দিতে চাই বাংলাদেশ আর আগের মতো নেই। যে কোনো দলকে হারানোর সক্ষমতা আমাদের আছে। এজন্য আমরা দেশবাসীর কাছে দোয়া চাই।
প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোকতাদির চৌধুরী বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে তারাও দেশের জন্য সম্মান বয়ে আনবে।
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের সাবেক মহাপরিচালক ফাহিমা খাতুন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।
এর আগে দুপুরে উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করেন ব্রাহ্মণবাড়িয়া শারীরিক প্রতিবন্ধী দল বনাম গাজীপুর গ্লোরিয়াস শারীরিক প্রতিবন্ধী দল। ম্যাচে গাজীপুরের শারীরিক প্রতিবন্ধী দলকে ১৩ রানে পরাজিত করে ব্রাহ্মণবাড়িয়া শারীরিক প্রতিবন্ধী দল জয়লাভ করে। পরে অতিথিরা বিজয়ী দলের হাতে শিরোপা তুলে দেন। অনুষ্ঠান পরিচালনা করেন তিতাস আবৃত্তি সংগঠনের পরিচালক মো. মনির হোসেন।