বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচ শুরু ‘রাত ১০টায়’!

আপডেট: নভেম্বর ২৫, ২০২১, ১০:২৮ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক:


শুক্রবার (২৬ নভেম্বর) চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যে প্রথম টেস্ট মাঠে গড়াবে। ম্যাচটি সকাল ১০টায় শুরু হওয়ার কথা থাকলেও প্রথম দিনের টিকিটের গায়ে লেখা ম্যাচ শুরু রাত ১০টায়! বিসিবির টিকিটিং কমিটির উদাসীনতায় এমন অদ্ভুত ভুল হয়েছে।

টিকিটের গায়ে মূলত ‘এএম’ ও ‘পিএম’-এই ভুল করেছে টিকিটিং কমিটি। টিকিটের গায়ে ম্যাচের সময় ১০ এএম এর জায়গায় লেখা ১০ পিএম। ম্যাচ শুরুর সূচির সঙ্গে টিকিটে দেওয়া সূচির পার্থক্য পাক্কা ১২ ঘণ্টা। টিকিট ছাপানো বিতরণ ও বিক্রি পুরো প্রক্রিয়াটি হয় বোর্ডের অধীনে। তাই টিকিটে কী লেখা থাকবে না থাকবে সেখানে ভুল হলে সেটি বোর্ডের ওপরই বর্তায়। তবে প্রথম দিনের টিকিটে ভুল হলেও পরের দিনগুলোকে ঠিক হয়েছে কিনা সেটি জানা যায়নি।

শুধু এবারই নয়, এসময় অদ্ভুত সব ভুল হয়েছে আরও। গত ২২ নভেম্বর শেষ টি-টোয়েন্টিতে অভিষেক হয় পেসার শহীদুল ইসলামের। গুরুত্বপূর্ণ মুহূর্তে এমন মূল্যবান উইকেট শিকার করায় বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজেও শহীদুলের ছবি দিয়ে শুভেচ্ছা জানানো হয়। কিন্তু বিতর্ক ঠিক ওই ছবিটি নিয়েই। কারণ, গ্রাফিক্সের কারসাজিতে সাকিবের শরীরে শহীদুলের মাথা বসানো হয়েছিল।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ