বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ পবা উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত সভাপতি গুরুপদ, সম্পাদক শফিকুল

আপডেট: আগস্ট ৬, ২০২২, ১১:১৯ অপরাহ্ণ

সভাপতি গুরুপদ, সম্পাদক শফিকুল

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ পবা উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ আগস্ট) সকালে পবার দারুশা উচ্চ বালিকা বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ পবা উপজেলা শাখার সভাপতি পদে শ্রী গুরুপদ সরকার ও সাধারণ সম্পাদক পদে মো. শফিকুল ইসলাম নির্বাচিত করা হয়েছে।

বিশিষ্ট সংগঠক ও যাত্রা অভিনেতা শ্রী গুরুপদ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা শাখা কৃষক লীগের সভাপতি মো. ওয়াজেদ আলী খাঁন।

প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ রাজশাহীর আহবায়ক মো. মাহফুজ হোসেন।
উল্লেখ্য, সম্মেলনে অন্যান্য নির্বাচিত সদস্য হলেন সহ-সভাপতি পদে হারুন অর রশিদ, ফকির মোহাম্মদ আইয়ুব আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী, অর্থ সম্পাদক আহসান হাবিব অপু, দপ্তর সম্পাদক বেলাল, প্রচার সম্পাদক নওসাদ আহম্মেদ, সাংস্কৃতিক সম্পাদক সাহজাহান, কার্যনির্বাহী সদস্য মাহফুজ হোসেন ও সাহেবুল ইসলাম।

সংগঠক ও যাত্রা অভিনেতা মো. সাহেবুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুজুরীপাড়া ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা, হুজুরীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লুৎফর রহমান, দামকুড়া ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, জেলা শাখা কৃষক লীগের সদস্য রফিকুল ইসলাম, বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ চারঘাট উপজেলা শাখার সভাপতি ইমরান হোসেন, দুর্গাপুর শাখার সভাপতি তছের আলী মন্ডল বিভিন্ন উপজেলা শাখার যুগ্ন- আহবায়ক আক্কাস আলী, আফসারুজ্জামান রনি, আব্দুল করিম সরদার, লুৎফর রহমান, রেজাউল করিম, আবু হানিফ, আইয়ুব আলীসহ বিভিন্ন উপজেলার যুগ্ন আহবায়ক ও উপজেলার শিল্পী উন্নয়ন পরিষদের সদস্যবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ