বাউয়েটের বিদায় ট্রেজারারের সংবর্ধনা অনুষ্ঠান

আপডেট: মে ১৫, ২০২৪, ৭:৪৮ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ট্রেজারার কর্ণেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.) চাকরির স্বাভাবিক মেয়াদ শেষে অবসরে যাওয়া উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। মঙ্গলবার (১৪ মে) নেক্সাস ভবনের স্কাইলাইট হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মিজানুজ্জামান।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন আইকিউএসি এর অতিরিক্তি পরিচালক ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ হামিদুর রহমান। অনুষ্ঠানে স্মৃতিচারণমূলক আলোচনা করেন বিদায়ী ট্রেজারার কর্ণেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.), পদার্থবিদ্যা বিভাগের প্রধান এবং বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন, আইন ও বিচার বিভাগ’র প্রধান এবং আইন অনুষদ’র ডিন প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, সিএসই বিভাগের প্রধান এবং ইসিই অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁইয়া প্রমূখ। বক্তাগণ বিদায়ী ট্রেজারারের মেয়াদকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন।

এসময় উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি ও চ্যান্সেলর কর্তৃক নিয়োগ প্রাপ্ত ট্রেজারার কর্ণেল মোঃ শওকত হুসেন (অব.), রেজিস্ট্রার লেঃ কর্ণেল শেখ সানি মোহাম্মদ তালহা (অব.), বিভাগীয় প্রধানগণ, শিক্ষকমন্ডলি, কর্মকর্তাবৃন্দ এবং কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি বিদায়ী ট্রেজারারকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ফটো এলবাম প্রদান করেন।