বাউয়েটে প্রকল্প প্রদর্শনী মেলা শুরু

আপডেট: এপ্রিল ১৩, ২০১৭, ১:০৩ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


মেলা পরিদর্শন করেন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি- সোনার দেশ

কাদিরাবাদ সেনানিবাসে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে দুইদিন ব্যাপি ‘প্রকল্প প্রদর্শনী মেলার আয়োজন করা হয়েছে। গতকাল বুধবার ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্র ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগীতায় ‘বাউয়েট অটোম্যাশন ও রোবটিক্্র ক্লাবের’ উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি।
এসময় উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ লে. কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান-সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মো. রশিদুল হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, আইন ও বিচার বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক শহীদুল ইসলাম, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মো. নাসির উদ্দীন, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক, মোহাম্মদ গোলাম সরওয়ার ভ্্্ূঁঞা ও সহকারী অধ্যাপক, মোছা. আছমা ইয়াসমিন।
এসময় আরো উপস্থিত ছিলেন, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্র ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান- ও ক্লাবের সভাপতি-সহকারী অধ্যাপক মো. আকরামুল আলীম ও সহকারী অধ্যাপক মোমতাজুর রহমান, ইংরেজি বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা, ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর (অব.) মো. জুলফিকার হায়দার, ডেপুটি রেজিস্ট্রার (অ্যাকাডেমিক) মো. আশরাফুল ইসলাম এবং বিভাগীয় শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তাবৃন্দ।
প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদের নিজস্ব উদ্ভাবিত বিভিন্ন প্রকল্প ঘুরে দেখেন এবং সন্তোষটি প্রকাশ করেন। এ মেলায় হার্ডওয়্যার নির্ভর প্রকল্প ৪১টি, সফ্টওয়্যার ওয়েভ ডেভেলপমেন্ট প্রকল্প ৮টি, পোস্টার প্রেজেন্টেশন প্ল্যাটফর্ম প্রকল্প ৫টি, আইডিয়া ফিয়েস্টা ৮টিসহ মোট ৬২টি গ্রুপে মোট ১৮৮ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।