বাগমারায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মমতাজ আক্তার বেবীর গণসংযোগ

আপডেট: মে ১৪, ২০২৪, ১০:৪৫ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি:


রাজশাহীর বাগমারায় আগামী ২১ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারের মতো মহিলা ভাইস চেয়ারম্যান পদে মঙ্গলবার (১৪মে) দিনভর প্রজাপতি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন মমতাজ আক্তার বেবী। বিভিন্ন হাট-বাজার এবং ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তিনি ভোট প্রার্থনা করছেন।

মঙ্গলবার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি উপজেলার ঝিকরা, মাড়িয়া ও হামিরকুৎসা ইউনিয়নে প্রচারনা করেন। তিনি উপজেলার প্রতিটি ইউনিয়নেই ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
এবার মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করলেও উপজেলার রাস্তা-ঘাট, হাট-বাজার ও চা-স্টলে ভোটারদের কাছে গিয়ে আবারও তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। তিনি ভবানীগঞ্জ পৌর মহিলা আ’লীগের সভানেত্রী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান।

গতবারের ন্যায় এবারো বিপুল ভোটে বিজয়ের আশা নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন মমতাজ আক্তার বেবী। উপজেলার প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ডে-ওয়ার্ডে গিয়ে সর্বদায় নারী-পুরুষ সকলের সাথে গণসংযোগ অব্যাহত রেখেছেন তিনি। এছাড়া আরো দুইজন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন। তারা হলেন- উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী স্কুল শিক্ষক কহিনুর বানু (কলস মার্কা) ও যুবমহিলা লীগের সভানেত্রী সহকারী অধ্যাপক শাহীনুর খাতুন (ফুটবল মার্কা)।

এ বিভাগের অন্যান্য সংবাদ