বাগমারায় জাকিরুল ইসলাম সান্টুর গণসংযোগ

আপডেট: মে ১১, ২০২৪, ৮:১৮ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি:


রাজশাহীর বাগমারায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অ্যাড. জাকিরুল ইসলাম সান্টু ঘোড়া প্রতীকে গণসংযোগ অব্যাহত রেখেছেন। দ্বিতীয় বারের মতো ঘোড়া প্রতীক নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়েছেন জেলা আ’লীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু।

দিন যতই ঘনিয়ে আসছে ততোই বৃদ্ধি পাচ্ছে প্রচারণা। মাঠ-ঘাট, গ্রাম, পাড়া-মহল্লা আর বাজারঘাট সবখানে চলছে নির্বাচনী প্রচারণা। বাগমারায় এবার চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বীতা করলেও প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন সান্টু।

সান্টু উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে ঘুরে লোকজনের মাঝে ভোট প্রার্থনা করছেন। সে কারণে উপজেলার সর্বত্র চলছে ঘোড়া প্রতীকের গুঞ্জণ। ভোটের মাঠে নির্বাচনী উত্তাপ তেমন না থাকলেও যে প্রচারনা রয়েছে তাতে ভোটারদের মাঝে সান্টুর নাম বেশীই শোনা যাচ্ছে। সে কারণে বিপুল ভোটে বিজয় হতে পারে এবার ঘোড়া প্রতীক। বিজয়ের আশা নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন জাকিরুল ইসলাম সান্টু।

প্রতিদিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড এবং বাজারে গিয়ে নারী-পুরুষ সকলের সাথে গণসংযোগ করেছেন তিনি। শনিবার (১১মে) দিনভর দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে গণসংযোগ করেছেন সান্টু। এ সময় তার সফলসঙ্গী ছিলেন জেলা মহিলালীগ নেত্রী মর্জিনা খাতুন, জেলা আ’লীগের সহসভাপতি এ্যাড ইব্রাহীম হোসেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ জিয়া উদ্দিন টিপু, সহসভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, শ্রীপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী এ্যাড. জাকুল ইসলাম সান্টু বলেন, আমি রাজনৈতিক পরিবারে জন্ম গ্রহণ করেছি। ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত। রাজনীতির মাধ্যমে উপজেলাবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছি। বাগমারাবাসীর অধিকার আদায়ের জন্য জেল খেটেছি। আমার বিশ্বাস বাগমারাবাসী আগামী ২১মে আমাকে ঘোড়া প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমিও বাগমারাবাসীর প্রতি কৃতজ্ঞ হয়ে আজিবন তাদের পাশে থেকে সেবা করে যাব।

এ বিভাগের অন্যান্য সংবাদ